রবিবার, ১৯ মে, ২০১৯

ভোট পরিদর্শনে বেরিয়ে কী বললেন বসিরহাটের প্রার্থীরা

পুবের কলম প্রতিবেদক, বসিরহাটঃ শেষ দফা নির্বাচনে রবিবার বসিরহাটের পথে পথে ঘুরতে  দেখা যায় প্রধান রাজনৈতিক দলগুলির প্রার্থীদের। এদিন প্রচন্ড গরমের মধ্যে প্রার্থীরা কে কী বললেন--
তৃণমুল কংগ্রেস প্রার্থী অভিনেত্রী নুসরত জাহানঃ  একে রমযান মাস তার উপরে গ্রীষ্মের দাবদাহ। তা সত্বেও মানুষ গণতন্ত্রের একটি গুরুত্বপুর্ণ দ্বায়িত্ব পালনে সব কষ্টকে উপেক্ষা করে ভোটদানে অংশগ্রহণ করেছে তা প্রশংসনীয়। পুরুষরা তো আসছেন বাড়ির মহিলারাও রমযানের রোযা রাখা সত্বেও ভোট দিতে  বাড়ির বাইরে এসেছেন এতে আমি খুশি। ভোট কাকে দিলেন বড় কথা নয় ভোট দেওয়াটা খুব জরুরী। বসিরহাটের প্রায় সব জায়গাতেই শান্তিপুর্ণ ভোট হয়েছে বলে তার দাবি।
বিজেপি প্রার্থী সায়ন্তন বসুঃ গণতন্ত্রের রক্ষা করা বড় দরকার। সিপিআই প্রার্থীর সঙ্গে পথে গাড়ি থেকে নেমে সৌজন্য সাক্ষাৎ হয়েছে। সিপিএম কংগ্রেস বড় কথা নয়। গণতন্ত্রের ব্যবস্থাকে রক্ষা করার জন্য যা যা করার দরকার আমরা করব।
সিপিআই প্রার্থী পল্লব সেনগুপ্তঃ বিজেপি প্রার্থীর সঙ্গে দেখা হওয়াটা সৌজন্য ছাড়া আর কিছু নয়। যদিও আমাদের দুজনেরই একই লাইনের কথা। মানুষ ভোটটা দিক। গত পঞ্চায়েতে মানুষ ভোট দিতে পারেনি। এবার তাও ভোটটা দিতে পারছে। তবে বিক্ষিপ্ত ভাবে গন্ডগোল হয়েছে। ১১ জায়গা থেকে আমাদের এজেন্টকে  বের করে দেওয়া হয়েছে।
জাতীয় কংগ্রেস প্রার্থী কাজী আব্দুর রহিম দিলুঃ
কিছু বিক্ষিপ্ত ঘটনা ছাড়া ভোট শান্তিপুর্ণই দেখলাম। তবে  কিছু কিছু ক্ষেত্রে শাসক দল তাদের কর্মচারীদের দ্বারা স্বভাব চরিত্র অনুযায়ী যেখানে যতটা তাদের মতো করে ভোট করে নেওয়া যায় সেটাও করেছে। এক্ষেত্রে কেন্দ্রীয় বাহিনী তার সীমাবদ্ধতা পর্যন্ত কাজ করেছে। তবুও জাতীয় কংগ্রেস তার সাফল্যের ব্যাপারে আশাবাদী।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only