শুক্রবার, ২৪ মে, ২০১৯

মোদির জয়ে উচ্ছ্বসিত নেতানিয়াহু, গভীর বন্ধুত্ব করবে ইসরাইল








বেনিইয়ামিন নেতানিয়াহু ও নরেন্দ্র মোদি





পুবের কলম ওয়েব ডেস্ক:

দীর্ঘ সাত দফা নির্বাচন শেষে বৃহস্পতিবার ফল ঘোষণায় বিপুল বিজয় পেয়েছে ভারতের ক্ষমতাসীন বিজেপি। এরপরই বিভিন্ন দেশে থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানানো হচ্ছে।
মোদিকে শুভেচ্ছা জানানোর এই তালিকায় এগিয়ে রয়েছে, ইসরাইল, চীন, রাশিয়া, ভুটান, শ্রীলঙ্কাসহ বেশ কয়েকটি দেশ।
ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিইয়ামিন নেতানিয়াহু টুইট বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদিকে। এতে তিনি লেখেন, ভারত এবং ইসরাইলের মধ্যে বন্ধুত্বের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
নেতানিয়াহু বলেন, বন্ধু নরেন্দ্র মোদি, চিত্তাকর্ষক এই জয়ের জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। বিশ্বের অন্যতম বৃহৎ অর্থনীতির দেশ হিসেবে এটা আপনার যোগ্যতার পরীক্ষার ফল। আমরা ইসরাইল এবং ভারতের দ্বিপাক্ষিক গভীর বন্ধুত্বকে আরও শক্তিশালী করব। ভালো করেছ বন্ধু।
নির্বাচনী ফলাফলে এগিয়ে থাকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টেলিগ্রাম বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এছাড়া চিরবৈরী প্রতিবেশী চীনের প্রেসিডেন্ট শি জিনপিং এক শুভেচ্ছা বার্তায় মোদিকে অভিনন্দন জানিয়েছেন।
শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহে এক টুইট বার্তায় বলেন, বিশাল জয়ের জন্য নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা। আগামী দিনে একসঙ্গে কাজ করার দিকে তাকিয়ে রয়েছি আমরা।
ভুটানের রাজা জিগমে খেসার নামগয়েল ওয়াংচুক ও জাপানের প্রধানমন্ত্রী শিনজো অ্যাবে টেলিফোনে শুভেচ্ছা জানিয়েছেন মোদিকে। শুভেচ্ছা জানিয়েছেন নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা ওলি।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only