সোমবার, ৬ মে, ২০১৯

গতির বলি দুই প্রাণ


দেবশ্রী মজুমদার, মুরারই,০৬মেঃ  একে দ্রুত গতি তার উপর মাথায় হেলমেট নেই। আর তাতেই কেড়ে নিল দুই তরতাজা প্রাণ। ঘটনাটি ঘটেছে মুরারইয়ের পাইকর থানার ভাগাইল গ্রামে। মৃতদের বাড়ি পাইকর থানার অন্তর্গত মিত্রপুর গ্রামের মিঞা পাড়ায়। সোমবার সকালে মিত্রপুর উচ্চবিদ্যালয়ের কলা বিভাগের ছাত্র দানেশ মিঞা তাঁর দুই বন্ধুকে নিয়ে সকাল বেলায় স্কুটিতে চড়ে পাইকরে টিউশন পড়তে যাচ্ছিল। তারা প্রচন্ড গতিতে স্কুটি চালিয়ে যাচ্ছিল।

সেই সময় ভাগাইল গ্রামের কাছে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে মহেশপুর- রঘুনাথগঞ্জ রুটের একটি বেসরকারি বাসে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই দানেশ মিঞার (১৭) মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসার পথে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে আসার পথে জুবাইদ খানের (১৭) মৃত্যু হয়।

 জুবাইদ খানের বাবা এহসান খান রাজমিস্ত্রী।  সাইদুল ইসলাম ওরফে আরিয়ানকে প্রথমে পাইকর স্বাস্থ্যকেন্দ্র, তারপরে রামপুরহাট মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয়। তারপর তাকে  বর্ধমান মেডিক্যাল কলেজ থেকে পিজি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় রেফার করা হয়। তিনজনেই পড়াশোনায় ভালো ছিল। মৃতের বাবা মুস্তফা মিঞা ও রুবিনা খাতুনের চতূর্থ সন্তান দানেশ মিঞা। বড় ভাইয়েরা ব্যবসা করেন। ছোট দানেশ পড়াশোনা করত। মৃত দুইজন ছাত্রের পরিবার চাষ আবাদ করে খায়। মৃত দুইজনকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়। এই দূর্ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only