রবিবার, ২৬ মে, ২০১৯

মোদির জয়ে কী বলছেন শাহরুখ?

দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর আসনে বসতে চলেছেন নরেন্দ্র মোদি। মোদির এমন জয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেক তারকা।সালমন খান, অজয় দেবগন, স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে অনেকেই নয়া প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন।
এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। যদিও এ ক্ষেত্রে একটু দেরিই করে ফেললেন তিনি।
 টুইটারে নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানান শাহরুখ।তিনি লিখেছেন- ‘আমি ভারতীয় হিসাবে গর্বিত। আমরা আমাদের পছন্দের দলকে বেছে নিয়েছি। গণতন্ত্রের জয় হল। আমাদের এই সরকারের পাশে থাকতে হবে। পূরণ করতে হবে দেশের স্বপ্ন। ভারতে গণতন্ত্রের জয় হোক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এই জয়ে আমার তরফ থেকে রইল অনেক অনেক শুভেচ্ছা।’
We - as proud Indians - have chosen an establishment with great clarity and now we need to get behind it and work with it to have our hopes and dreams fulfilled.The Electoral Mandate and Democracy is a winner.Big congratulations to PM ji, and its leaders.

প্রসঙ্গত নির্বাচনের আগে বলিউডের বেশিরভাগ তারকার কাছে মোদি আবেদন জানিয়েছিলেন, তাদের ভক্তদের বলতে তারা যেন বিজেপিতে ভোট দেয়। শাহরুখকেও একই অনুরোধ করেছিলেন মোদি। সেই কারণে নির্বাচন চলাকালীন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মোদির জন্য ভোট চাইতে অনেক বলি তারকাকে দেখা গিয়েছিল।আর এ ক্ষেত্রে শাহরুখ একটু এগিয়েই ছিলেন। নিজের গলায় মোদির জন্য র‌্যাপ গান গেয়ে দেশবাসীর কাছে ভোট চেয়েছিলেন এ তারকা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only