বুধবার, ২৯ মে, ২০১৯

নির্বাচন পরবর্তী হিংসা অব্যাহত বীরভূমে

কৌশিক সালুই, বীরভূম, ২৯ মে:- নির্বাচন পরবর্তী হিংসা অব্যাহত বীরভূম। এবার তৃণমূল কংগ্রেসের নির্বাচনী কার্যালয়কে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে ।
যদিও বিজেপি তাদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেছে তাদের কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য তৃণমূল নিজেই তাদের কার্যালয়ে আগুন লাগিয়েছে। ঘটনাটি ঘটেছে বীরভূমের সাঁইথিয়া থানার মেলানপুর গ্রামে। ঘটনার তদন্তে পুলিশ। এলাকায় উত্তেজনা থাকায় টহল পুলিশের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে গত মঙ্গলবার রাত্রে সাঁইথিয়া ব্লকের সংড়া গ্রাম পঞ্চায়েতের মেলানপুর গ্রামে বিজেপির বিজয় মিছিল কে কেন্দ্র করে তৃণমূল কর্মীদের সঙ্গে বচসা শুরু হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও বুধবার সকালে গ্রামবাসীরা দেখেন এই গ্রামের তৃণমূল এর নির্বাচনী কার্যালয়টি পুড়ে ছাই। স্থানীয় তৃণমূল নেতৃত্ব বিজেপির দিকে অভিযোগ তুলেছে।

সাংড়া অঞ্চল তৃণমূল সভাপতি সাধন চক্রবর্তী জানান, "গত মঙ্গলবার রাতে বিজেপি কর্মীরা তাদের কর্মসূচি করার সময় কয়েকটি তৃণমূল সমর্থকের বাড়িতে ভাঙচুর চালায়। পুলিশ এসে পরিস্থিতি সামাল দিলেও রাতে আবার তারা আমাদের দলীয় কার্যালয়ে আগুন লাগিয়ে দেয়। একজনের ধানের পালুয়ে আগুন লাগিয়ে দেয়। তৃণমূলের চার জন সমর্থককে মারধর করা হয়।" বিজেপি জেলা সভাপতি রামকৃষ্ণ রায় বলেন, কোনভাবেই বিজেপি সন্ত্রাসের রাজনীতি বিশ্বাস করে না। আমাদের সমর্থকদের মিথ্যা কেসে ফাঁসিয়ে দেওয়ার জন্য তৃণমূল সমর্থকরাই এমন কাজ করেছে"।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only