শনিবার, ২২ জুন, ২০১৯

ড্রেসিং রুমে লেখিকাকে ধর্ষন করেছেন ট্রাম্প!


মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারি তালিকাটি যেন দিন দিন বড় হয়েই চলেছে।এই তালিকায় জুড়ল এক মার্কিন লেখিকা ই.জিন ক্যারলকে ধর্ষন করার অভিযোগ।শুক্রবার ওই লেখিকা প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আনেন।নিউইয়র্ক ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি অভিযোগ করেন, নব্বইয়ের দশকের মাঝামাঝি সময়ে নিউইয়র্কের একটি শপিং মলের ড্রেসিং রুমে ট্রাম্প তাঁকে ধর্ষন করেছিলেন।
তবে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প স্বভাবসিদ্ধি ভঙ্গিতে এই অভিযোগ অস্বীকার করেছেন। এর আগে পর্ণ তারকা স্টর্মি ডেনিয়্যেলের আনা অভিযোগকেও তিনি অস্বীকার করে ছিলেন।তবে এই বিষয়ে তাঁর দাবি, বাজারে নিজের বাইয়ের চাহিদা বাড়ানোর জন্যই ওই লেখিকা মিথ্যে কাহিনী রটাচ্ছেন। এই অভিযোগকে তিনি লেখিকার 'কল্পকাহিনী' হিসাবে উল্লেখ করেছেন।
ট্রাম্প এক বিবৃতি দিয়ে বলেছেন, ক্যারলের সঙ্গে আমার কখনো সাক্ষাৎ হয়নি। নতুন প্রকাশিত বই বিক্রির চেষ্টা করছেন তিনি। তাঁর কর্মকাণ্ড সেই দিকে ইঙ্গিত দিচ্ছে। এই বই কল্পকাহিনীর শাখায় বিক্রি করা উচিত। বিরোধী দল ডেমোক্রেটিক পার্টি ক্যারল কিংবা নিউইয়র্ক ম্যাগাজিনের সঙ্গে কাজ করছে, এমন কোনও তথ্য পেলে হোয়াইট হাউসকে জানাতে বলেছেন তিনি।
তবে লেখিকা ক্যারলের দাবি অনুযায়ী, ঘটনাটি ১৯৯৫ সালে শেষের দিকে ঘটে ছিল। ঘটনার দিন সন্ধ্যেয় ওই শপিং মলে একটি টেলিভিশন অনুষ্ঠানে সঞ্চালনা করছিলেন তিনি। অনুষ্ঠান শেষ হওয়ার পর শপিংমল যখন বন্ধ হবে এমন সময় তাঁর সামনে আসন ট্রাম্প।ক্যারলকে বলেন, আপনি তো সেই উপদেশদানকারী মহিলা।
এরপর লেখিকার দাবি, অন্য কোনো এক মহিলার জন্য উপহার কিনতে সাহায্য করার জন্য তাঁর কাছে অনুরোধ জানিয়ে ছিলেন ট্রাম্প। তাতে ক্যারল তাঁকে ওই মহিলার বয়স জানতে চাওয়ায় উলটে ট্রাম্প ক্যারলের বয়স জানতে চান।
ক্যারলের কথা মত, ট্রাম্প সেদিন নিজের জন্য একটি টুপি কেনেন এবং উপহার কেনার অছিলায় তাকে মলের উপরের তলায় একটি অন্তর্বাসের দোকানে নিয়ে যান। শপিং মলটি বন্ধ হয়ে যাওয়ার সময় হয়ে আসায়,সেই সময় দোকানটিতে লোকজন কম ছিল। ট্রাম্প ওই দোকান থেকে কয়েকটি অন্তবার্স ও একটি স্বচ্ছ গাউন নেন এবং তাঁকে পরতে বলেন। এর পর ড্রেসিং রুমে নিয়ে গিয়ে ধর্ষন করা চেষ্টা করেন।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only