শনিবার, ২৯ জুন, ২০১৯

ভাইরাল: নিতা আম্বানির ২.৬কোটির ব্যাগ!

ভারত তথা বিশ্বের শীর্ষ ধণকুবেরদের নামের তালিকায় মুকেশ আম্বানির নাম রয়েছে। টাকা যেখানে হাতের ময়লা, সেখানে ২কোটি ৬ লক্ষ টাকা কি আর এমন? সম্প্রতি স্ত্রী নিতা আম্বানিকে ২কোটি ৬ টাকার একটা হ্যাডব্যাগ উপহার দিয়েছেন মুকেশ।নিতা আম্বানির এই হ্যাড ব্যাগ এখন চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

বলিউড অভিনেত্রী তথা দুই বোন কারিশমা কাপুর ও কারিনা কাপুর খানের সঙ্গে তোলা একটি ছবিতে নিতা আম্বানিকে ওই হ্যাডব্যাগ ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে।জানা গিয়েছে, ওই হ্যাডব্যাগটি কুমিরের চামরা দিয়ে তৈরি।সেটির মধ্যে প্রায় ২৪০টি হীরের টুকরো লাগানো রয়েছে।এছাড়া ১৮ ক্যারেট সোনাও রয়েছে।

২০১৭ সালে ক্রিস্টির নিলামে কুমিরের চামড়ার ওপর হীরে বসানো এই হিমালয়া ভ্যানিটি ব্যাগ ৩লক্ষ ৭৯ হাজার ২৬১ ডলারে বিক্রি হয়। সেই নিলামের মাধ্যমে বিশ্বে সর্বচ্চ দামে বিক্রি হওয়া ভ্যানিটি ব্যাগ এটি।নিলামকারী প্রতিষ্ঠান ব্যাগটির বর্ণনায় বলে, এটি একটি বিশেষ ব্যাগ। কুমিরের চামড়া থেকে তৈরি। মূলত নানান রঙের ক্রমবিন্যাস এটিকে আকর্ষনীয় করে তোলা হয়েছে। অভিনেতা এবং গায়ক জেন বিরকিনের নামানুসারে এই ব্যাগটির নামকরণ করা হয়। উল্লেখ্য শীর্ষ ধনীর তালিকায় ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি বরাবরের মতোই অনেক ওপরে। মার্কিন সাময়িকী ফরবস ম্যাগাজিনের সেরা ধনীদের তালিকায় মুকেশ আম্বানির অবস্থান এখন ১৩ নম্বরে রয়েছে। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৩ লক্ষ ৯০ হাজার ৫০০ কোটি।তবে পশুপ্রেমীরা এই ব্যাগ নিয়ে এখনও কোন প্রক্রিয়া দেয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only