শুক্রবার, ৭ জুন, ২০১৯

দুবাইয়ের বাস দুর্ঘটনায় নিহত অন্তত ১২ ভারতীয়

দুবাইয়ে ঘটল এক মর্মান্তিক বাস দুর্ঘটনা। একটি ট্র্যাফিক সাইনবোর্ডে একটি পর্যটক বাস ধাক্কা মারায় অন্তত ১৭ জন নিহত হ, তাদের মধ্যে ১২ জন ভারতীয় ছিলেন। এমনটাই জানালেন পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর। বাস চালক সহ নয়জন গুরুতর আহত হয়েছেন এবং শহরের রাশিদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন তাঁরা।
দুবাই পুলিশ সূত্রে জানা গেছে, বাসটি বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টার দিকে শেখ মোহাম্মদ বিন জায়েদ রোডের একটি সাইন বোর্ডে ধাক্কা মারে। সেই মুহুর্তে বাসে ৩১ জন যাত্রী ছিলেন। দুবাই পুলিশ কর্তৃক টুইট থেকে গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত বাসটির ছবি দেখা গিয়েছে। তবে, কেন বাসের ড্রাইভার সেই সাইন বোর্ডে ধাক্কা মারলেন সেটা এখনও জানাননি দুবাইয়ের পুলিশ।
ভারতীয় কনস্যুলেট দুবাইয়ের দুর্ঘটনায় নিহতদের নাম প্রকাশ করেছে। তাঁদের নাম হল- রাজা গোপালান, ফিরোজ খান পাঠান, রেশমা ফেরোজ খান পাঠান, দীপক কুমার, জামালুদ্দীন আরাককাভিত্তিল, কিরণ জনি, বাসুদেব ও তিলকরাম জওহর ঠাকুর। স্বজনহারা পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি প্রকাশ করা হয়েছে এবং হেল্পলাইন নম্বর টুইট করা হয়েছে। বাস কোম্পানি মুওয়াসালত ওমান সরকারের মালিকানাধীন। পরবর্তী নোটিশ না আসা পর্যন্ত মস্কাট-দুবাই রুটে সেই কোম্পানির বাস চালানো নিষিদ্ধ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only