বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯

বিস্ফোরণের পর হাসপাতাল থেকে পালিয়েছেন মাসুদ আজহার! জল্পনা





সম্প্রতি রাওয়ালপিন্ডির সেনা হাসপাতালে বিস্ফোরণ হয়েছে বলে  সোস্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে ছিল।ছবি দিয়ে কয়েকজন পাক নাগরিক বিস্ফোরণস্থালের ছবি পোস্টও করা হয়। সঙ্গে দাবি করা হয়ে ছিল এই বিস্ফোরণে ১০ জন আহত হয়েছে এবং তাতে জখম হয়েছেন জৈশ প্রধান মাসুদ আজহার। এমন খবর আসতেই নড়েচড়ে বসে ভারতীয় গোয়েন্দা সংস্থাগুলি। কিন্তু সম্প্রতি ভারতীয় গোয়েন্দা সংস্থাগুলির সূত্র দাবি করেছে, মাসুদ ওই দিনের বিস্ফোরণে জখম হননি এবং অক্ষত অবস্থাতেই সেই দিন হাসপাতাল থেকে পালাতে সক্ষম হয়েছেন। ভারতের গোয়েন্দা সংস্থার এই দাবি মাসুদ আহজার ইস্যু আরও বড়সড় প্রশ্ন তুলে দিল।

বহু দিন ধরেই আজহার গুরুতর কিডনি সমস্যা নিয়ে ভুগছিলেন। রাওলপিন্ডির এই সেনা হাসপাতালে নিয়মিত তার ডায়ালিসিস চলছিল।জানা গিয়েছে, এই হাসপাতালে চিকিৎসার উন্নততর সুযোগ সুবিধা রয়েছে। হাসপাতাল এলাকায় পাক সেনাবাহিনীর বেশ কয়েকটি হেডকোয়াটার রয়েছে। যদি সত্যি এদিন অক্ষত অবস্থায় আজহার সেখান থেকে অক্ষত অবস্থায় বেরিয়ে আসতে সক্ষম হন তাহলে তার অসুস্থতার দাবি পুরোপুরি নসাৎ হয়ে যাবে।

বালাকোটে ভারতীয় বায়ুসেনার বিমানহামলার পর দাবি করা হয় মাসুদ আজহার পলাতক। কিন্তু পরে জানা যায়, তিনি কিডনি সমস্যায় ভুগছেন এবং রাওলপিন্ডির সেনা হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only