শুক্রবার, ২১ জুন, ২০১৯

বিশ্ব যোগ দিবসে ট্রোলড রাহুল!

দেশজুড়ে পালিত হচ্ছে যোগ দিবস। এই অবস্থায় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এখন খবরের শিরোনামে। ট্রোলড হলেন ট্যুইটারে। কারণ তিনি ভারতীয় সেনার ডগ (কুকুর) স্কোয়াডের যোগাসনকে কটাক্ষ করেছেন। এইভাবেই নেটিজেনদের চটালেন কংগ্রেস সভাপতি। ভারতীয় সেনার ডগ (কুকুর) স্কোয়াডের ছবি টু্ইট করে কংগ্রেস সভাপতি লেখেন, 'নতুন ভারত।'  তারপর থেকেই ওই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন তিনি।
এদিকে দেশের সর্ব প্রান্ত থেকে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশবাসীরা এই উৎসবে মেতে উঠেছে। ফুটে উঠেছে যোগ ব্যায়ামের ভিন্ন ভিন্ন চিত্র। তাদের মধ্যে বেশ কয়েকটি চিত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। এই উৎসবে মেতে উঠেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। রাঁচি থেকে তিনি এই উৎসবের প্রতিনিধিত্ব দিয়েছেন।
কিন্তু এই যোগ দিবস উৎসব শুধু মানুষের মধ্যেই সীমাবদ্ধ থাকল না। পাল্লা দিয়ে এগিয়ে এল পশুরাও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ছবিতে দেখা যাচ্ছে আর্মির প্রশিক্ষিত কুকুরের একটি ব্যাচ তাদের ট্রেনারদের সঙ্গে যোগ ব্যায়ামে যোগদান করেছে। শুধু তাই নয় অন্য এক ভিডিওতে দেখা যাচ্ছে বিএসএফ-এর প্রশিক্ষিত কুকুরের ব্যাচ ট্রেনারদের সঙ্গে যোগ ব্যায়াম করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only