সোমবার, ২৪ জুন, ২০১৯

আরএসএস কর্মীর মেয়ে বিয়ে করলেন মুসলিম যুবককে

তিনি নিজে একজন আরএসএস কর্মী। লাভ জিহাদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য এলাকায় প্রধান মুখও হয়ে উঠেছিলেন তিনি। অথচ তাঁরই মেয়ে স্বেচ্ছায় ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন এক মুসলিম যুবককে! ঘটনার জেরে তোলপাড় হরিয়ানার যমুনানগর।
কেরলের হাদিয়ার পর এবার বিজেপি শাসিত হরিয়ানায় উঠে এল ‘লাভ জিহাদ’-এর ঘটনা। আরএসএস কর্মীর ১৯ বছরের মেয়ে– স্বেচ্ছায় ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন এক মুসলিম যুবককে। ওই আরএসএস কর্মীর নাম কিংবা তাঁর মেয়ের নাম জানা যায়নি। তবে সূত্রের খবর– ধর্মান্তরিত হওয়ার পর কিশোরীর নাম হয়েছে হুমা ইয়ারা। প্রশাসনের কাছে সে তাঁর নিরাপত্তার দাবিও করেছে।
সূত্রের খবর, কিশোরী তাঁর পরিবারকে একটি চিঠি লেখে। বইয়ের ভেতর থেকে ওই চিঠিটি পাওয়া যায়। ওই চিঠিতে সাফ জানানো হয়– সে তাঁর স্বইচ্ছায় বাড়ি ছেড়ে যাচ্ছে। যদিও পরিবার এই বয়ান মানতে নারাজ।
কিশোরীর বাবার অভিযোগ– তিনি লাভ জিহাদের বিরুদ্ধে প্রধান মুখ হওয়াতেই তাঁর মেয়েকে নিশানা করা হয়েছে। ঠিক কীভাবে পরিচয় হল যুবকের সঙ্গে তাঁর? সূত্রের খবর– ইদের সময় সৌদি আরব থেকে তাদের পাড়াতে এসেছিলেন ওই যুবক। সেখান থেকেই পরিচয়। তারপর প্রেম ও বিয়ের সিদ্ধান্ত। পরিবারের অভিযোগের পর যুবকের ঘরে তল্লাশি করে পুলিশ। যদিও সেখানে ওই কিশোরীকে পাওয়া যায়নি।
ছাড়ার পাত্র ছিলেন না কিশোরীর বাবাও। শেষ পর্যন্ত সংঘ কর্মী নালিশ জানাতে পৌঁছে যান সর্বোচ্চ নেতৃত্বের কাছে। শেষমেশ রাজ্যের মুখ্যমন্ত্রী মনোহর খাট্টারের নির্দেশে তদন্ত শুরু করে পুলিশ। তল্লাশি করা হয় এলাহাবাদেও। সেখান থেকেও খালি হাতেই ফিরতে হয় পুলিশকে।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only