শনিবার, ২৯ জুন, ২০১৯

ট্রাম্পের ছেলের মুখে থুতু ছেটালেন রেস্তোরাঁর এক মহিলা কর্মী !

শিকাগো: মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের ছেলের মুখে থুতু ছেটালেন এক মহিলা রেস্তোরাঁ কর্মী। জানা গিয়েছে, মঙ্গলবার ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প শিকাগো শহরে এক রেস্তোরাঁয় নৈশ্যভোজে অংশ নিতে গিয়ে ছিলেন। সেখানে ঘটনাটি ঘটে। পরে প্রেসিডেন্টের ছেলের মুখে থুতু ছেটানো অভিযোগে রেস্তোরাঁ কর্তৃপক্ষ ওই মহিলা কর্মীকে ছুটিতে পাঠায়।
রেস্তোরাঁ কর্তৃপক্ষ এক বিবৃতি দিয়ে জানিয়েছে, ওই মহিলা কর্মী কেন এমন অভব্য আচরণ করেছেন তার কারণ তারা বুঝতে পারচ্ছেন না। ওই মহিলা কর্মীর সঙ্গেও তারা বিষয়টি জানার জন্য যোগাযোগ করতে পারেননি। তবে এরই মধ্যে রেস্তোরাঁ কর্তৃপক্ষ ওই মহিলা কর্মীকে ছুটিতে পাঠানো নোটিশ জারি করেছে। কোনও গ্রাহকের সঙ্গেই এমন করা উচিত নয় বলেই এ ব্যবস্থা নিয়েছেন তাঁরা।
স্থানীয় সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, মঙ্গলবার ট্রাম্প অর্গানাইজেশনের এক ব্যবসা সংক্রান্ত আলোচনার জন্য শিকাগোর ওই রেস্তোরাঁয় নৈশভোজের আয়োজন করা হয়েছিল। ভোজের খাবার পরিবেশন করতে এসে হঠাৎই এরিক ট্রাম্পের মুখে থুতু ছোড়েন রেস্তোরাঁর ওই মহিলা কর্মী।
বিষয়টি নিয়ে এরিক ট্রাম্প বলেছেন, যে এ ধরনের আচরণ করেন, বুঝতে হবে তিনি মানসিক সমস্যায় আক্রান্ত। মহিলার বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের না হওয়ায় শাস্তি স্বরূপ তাকে শুরু ছুটিতে পাঠানো হয়েছে। শিকাগো পুলিশ বিষয়টি নিয়ে পর্যালোচনা করছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only