রবিবার, ৭ জুলাই, ২০১৯

অসমে মুসলিম যুবকদের মারধর করে ‘জয় শ্রীরাম’ ধনি দিতে বাধ্য করল দুর্বৃত্তরা


পুবের কলম ওয়েব ডেস্ক :  অসমের বরপেটা জেলায় মুসলিম যুবকদের মারধর করে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিতে বাধ্য করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। পুলিশ সূত্রে প্রকাশ, গত (শুক্রবার) ভোরে ফকুরুদ্দিন আলী আহমেদ মেডিকেল কলেজ পার্শ্বস্থিত এলাকায় চার মোটরবাইক আরোহী দুর্বৃত্ত এক মেডিকেল স্টোরে পৌঁছে তাদের কর্মী রাকিবুল হককে মারধর করে।

ওয়েস্ট বরপেটা ট্রেডারস এসোসিয়েশনের সভাপতি জাকির হুসেন বলেন, দুর্বৃত্তরা কুরবান খান ও বুরহান আলীকেও ধরে ফেলে যারা একটি চায়ের দোকানে কাজ করছিলেন এবং বিনা কারণে তাদের গালি দেয় ও মারধর করে। এসময় ওই তিনজনকেই ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিতে বাধ্য করে।

পুলিশ বলছে, এব্যাপারে আমরা একটি এফআইআর ও তদন্ত শুরু করেছি। দোষীদের দ্রুত গ্রেফতার করা হবে। দুর্বৃত্তদের মোটর সাইকেল বাজেয়াপ্ত করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

এ প্রসঙ্গে অসম রাজ্য জমিয়তে উলামায়ে হিন্দের অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ইউডিএফের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওলানা আব্দুল কাদির কাশেমি আজ রবিবার ‘পুবের কলম’ প্রতিবেদককে বলেন, ‘এটা একটা বৃহৎ ষড়যন্ত্র ভারতের ধর্মনিরপেক্ষতার বিরুদ্ধে। ভারতে ধর্মনিরপেক্ষ মানুষ বা মানবতাবাদী মানুষদেরকে ভীত সন্ত্রস্ত করে সাম্প্রদায়িক অপশক্তিগুলো তাদের রাজত্ব বিস্তার করার চেষ্টা করছে। এগুলো সেই চেষ্টার একটা অঙ্গ।’ অগ্রাধিকারের ভিত্তিতে এসব কাজকর্ম বন্ধ করে অপরাধীদের  দৃষ্টান্তমূলক শাস্তি না হলে এসব বন্ধ হবে না বলেও মাওলানা আব্দুল কাদির কাশেমি মন্তব্য করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only