শুক্রবার, ৫ জুলাই, ২০১৯

কেন আকস্মিক মৃত্যু হল আমিরাতি প্রিন্সের?

লন্ডনের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে আমিরাতি প্রিন্স শেখ খালিদ বিন সুলতান আল-কাশিমির লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার মৃত্যুর কোন কারণ জানানি লন্ডন পুলিশ। তাদের বক্তব্য এর জন্য আরও রাসায়নিক পরীক্ষা প্রয়োজন রয়েছে।

কিন্তু ব্রিটিশ দৈনিক ডেইলি মেল ও গোপন সূত্রে খবর, ওই অ্যাপার্টমেন্টে সেক্স অ্যান্ড ড্রাগ পার্টির’ আয়োজন করেছিলেন। সেখানে অতিরিক্তি মদ্যপান ও যৌনকর্মে লিপ্ত হওয়ার অসুস্থ হয়ে পড়েন প্রিন্স। তাতেই তাঁর মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ যখন সেখানে তদন্ত করার সময় বিষয় সম্পর্কে বহু তথ্য পেয়েছে। তবে অ্যাপার্টমেন্টে পরিচারকদের বিষয়টি সম্পর্ক জানেতে চাইলে, তারা মুখ খোলেননি।

সংযুক্ত আরব আমিরাতের পক্ষ থেকে মঙ্গলবার এক মুখপাত্র বলেছেন, খালিদ একদিন আগে লন্ডনে মারা গেছেন। তবে কোন বিস্তারিত বিবরণ দেওয়া হয়নি।
লন্ডনের মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, সোমবার নাইটসব্রিজ ফ্ল্যাটে এক অনির্দিষ্ট কারণে তার মৃত্যু হয়। এ বিষয়ে তদন্ত চলছে।

ময়নাতদন্তের রিপোর্টও অস্বচ্ছ ছিল। আর রাসায়নিক পরীক্ষার ফলাফল এখনও পর্যন্ত সঠিক পাওয়া যায়নি। এ ঘটনার এখনও কোন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।প্রিন্স খালিদ লন্ডনের একটি ফ্যাশন ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা ছিলেন।২০০৮ সালে এই ফ্যাশন ব্র্যান্ডের পথ চলা শুরু হয়। সম্প্রতি শারজাহ এক কবরস্থানে তাঁর দাফন হয়েছে।সেখানে তার পিতা শেখ সুলতান ইবনে মুহাম্মদ আল-কাশিমি এবং অন্যান্য আমিরাতি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।দুবাইয়ে তিন দিনের রাষ্ট্রীয় শোক পালিত হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only