সোমবার, ২৯ জুলাই, ২০১৯

ডাকাতি রুখতে গিয়ে খুন প্রাক্তন সেনা আমানুল্লা, ক্ষোভপ্রকাশ প্রিয়াঙ্কার

উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলার অবনতি নিয়ে বারবার সরব হয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি। আর এবার যেভাবে ডাকাতি রুখতে গিয়ে এক অবসরপ্রাপ্ত সেনা অফিসারের প্রাণ গেল– তা নিয়ে তীব্র ক্ষোভপ্রকাশ করেছেন প্রিয়াঙ্কা।
ডাকাতি রুখতে গিয়ে খুন হতে হল ৬৪ বছরের অবসরপ্রাপ্ত এক সেনা অফিসারকে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমেথিতে। এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন  প্রিয়াঙ্কা গান্ধি। রাজ্যে অপরাধের বাড়-বাড়ন্ত নিয়ে যোগী সরকারকেই দায়ী করেছেন তিনি।
পুলিশ জানিয়েছে– শনিবার রাতে কামারুলি থানার গোদিয়াকা পূর্বা গ্রামে একটি দোকানে ডাকাতি করতে আসে একদল দুষ্কূতী। ওই দোকান সংলগ্ন বাড়িতেই সপরিবারে থাকতেন অবসরপ্রাপ্ত আর্মি ক্যাপ্টেন আমানুল্লা। বাড়িতে তখন ছিলেন আমানুল্লা ও তাঁর স্ত্রী। পুলিশ আরও জানিয়েছে– আমানুল্লা ওই ডাকাতদের বাধা দেওয়ার চেষ্টা করেন। তখনই ওই ডাকাত দল তাঁদের বাড়িতে ঢুকে তাঁর উপর চড়াও হয়। তাঁর মাথায় লাঠির আঘাত করা হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় আমানুল্লার। এই ঘটনার তীব্র প্রতিবাদ করে প্রিয়ঙ্কা গান্ধি টু্যইট করেন। তিনি লেখেন– ‘উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি রাজ্য সরকারের নিয়ন্ত্রণে নেই।’








একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only