রবিবার, ২১ জুলাই, ২০১৯

একুশের সমাবেশে কী বিশেষ বার্তা দিলেন মমতা?

বিজেপি, কংগ্রেস, সিপিএম,  একুশে জুলাইয়ের মঞ্চ থেকে সব বিরোধীকেই আক্রমণ শানিয়েছেন মমতা ৷ সমস্ত দুর্ভাবনা ভুল প্রমাণ করে সমাবেশে ছিল উপচে পড়া ভিড়৷ মমতা এদিন বলেন,  আজ সূর্য হাসছে। তেজ দিচ্ছে তেজ। আরও তেজোদৃপ্ত হও। উঠে দাঁড়াও, রুখে দাঁড়াও। জাগো জাগো জাগো। বিজেপিকে কটাক্ষ করে বলেন, ১৮টা পেয়েছে। তিন চারটে আসনে দু হাজার, তিন হাজার ভোটে জিতেছে। আবার ভোট হলে টোটালটাই উল্টে ঠাবে।বিজেপি নেতারা কান খুলে শুনুন। আপনাদের নেতা বলছে, বাস থেকে টেনে নামাবেন। তৈরি থাকুন। আগামী দিন মিটিং মিছিল করবেন তো, এর পাল্টা যদি আমাদের লোকেরা দেয়, পারবেন তো!
সিপিএমের উদ্দেশে বলেন, যারা ছিল হার্মাদ, তারা আজ বিজেপি-র ওস্তাদ। এরা এখন নতুন বোতলে পুরনো মদ। বিজেপি একটা পরগাছা এখানে। কিচ্ছু নেই। কখনও সিপিএমের কানে কানে। কখনও কংগ্রেসের কানে কানে। 
তার দলের নেতাদের হয়রানি নিয়ে মুখ খোলেন মমতা, শতাব্দী রায় বলছিল, দিদি দেখো ভোট হয়ে গেছে, আমাকে ইডি ডেকেছে। ডেকেই বলছে তুমি বিজেপি-র ওমুক নেতার সঙ্গে যোগাযোগ করো। না করলে তোমার সুদীপের মতো, তাপসের মতো হবে।
 দেশজুড়ে মব লিঞ্চিংয়ের বিরুদ্ধে সরব হন মমতা ৷ বলেন, সংখ্যালঘুদের উপরে অত্যাচার, কখনও দলিতদের উপরে অত্যাচার। আমার কাছে এক ভিডিও রয়েছে। এক বিজেপি নেতা বলছে, হিন্দুদের মরতে দাও, তবেই আমরা জিতব।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only