শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯

তৃণমূলের অঞ্চল সভাপতির বাড়িতে বোমা বাজি: অভিযোগের তীর বিজেপির দিকে

দেবশ্রী মজুমদার, লাভপুর,১৮ জুলাই: ফের বোমা বাজিতে উত্তপ্ত লাভপুর। বোমাবাজিতে অঞ্চল সভাপতির বাড়ির একটা অংশ  ক্ষতিগ্রস্থ। অভিযোগে তীর বিজেপির দিকে।
বৃহস্পতিবার রাত সাড়ে বারোটা নাগাদ লাভপুর থানার দ্বারকা গ্রামে অঞ্চল সভাপতি কাজল রায়ের বাড়িতে বোমা বাজি চালায় একদল বিজেপি আশ্রিত দুষ্কৃতী। তার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ঘটনা স্থলে পুলিশ।
কাজল রায় বলেন, লাভপুরে স্বাস্থ্য কেন্দ্রের পরিত্যক্ত কোয়ার্টারে বিস্ফোরণের ঘটনায় আমি পুলিশের নিষ্ক্রিয়তা ও ওই কাণ্ডে বিজেপির যোগসাজশ নিয়ে মুখ খুলেছিলাম। আমাদের দল ছেড়ে কিছু লোক বিজেপিতে যোগ দান করেন। তাঁরাই এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি করতে চাইছে। তাঁরাই আমার বাড়িতে বোমা বাজি করে। তার ফলে বাড়ির একটা অংশ ক্ষতি গ্রস্থ হয়েছে। বিজেপির অন্যতম জেলা সহ-সভাপতি দিলীপ ঘোষ অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা এই ধরনের ঘটনার সঙ্গে কোন ভাবেই জড়িত নই। তৃণমূল কর্মীরাই তাদের নেতার বাড়িতে বোমা বাজি করে। আর তার দায় আমাদের উপর চাপাচ্ছে।
উল্লেখ্য, ৩ জুলাই লাভপুরের মীরবাঁধে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে বোমা বিস্ফোরণে এক কোয়ার্টারে দুটি দেওয়াল পুরোপুরি বিধ্বস্ত হয়ে যায়। ২০১৭ সালে দরবারপুরে বোমা বিস্ফোরণে ১১ জন মারা যান। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only