মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

স্কুলে ডেপুটেশন দেওয়াকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, আহত ২


পুবের কলম প্রতিবেদক, বনগাঁ : উত্তর ২৪ পরগণার বনগাঁ থানা এলাকার কেউটিপাড়া জে এন রায় হাই স্কুলে বিজেপির পক্ষ থেকে বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে ডেপুটেশন দেওয়াকে কেন্দ্র বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। ওই ঘটনায় উভয়পক্ষের দুজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যেতে হয়।
বিদ্যালয়টিতে মিড ডে মিলের খাবারের মান নিম্নমানেরভর্তি ফি বেশি নেওয়াশিক্ষকদের সময় মত স্কুলে না আসা-সহ বিভিন্ন অভিযোগে মঙ্গলবার বিজেপির পক্ষ থেকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে ডেপুটেশন দেওয়া হয়। এসময় বিজেপি প্ল্যাকার্ড হাতে নিয়ে স্কুলের গেটের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন।
এরপরেই, বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি থেকে সংঘর্ষ হলে দুজন আহত হন। 

বিজেপির অভিযোগ, তৃণমূল সমর্থকরা তাদের উপরে হামলা চালিয়েছে। যদিও ওই অভিযোগ খারিজ করে দিয়ে নীলদর্পণ ব্লক তৃণমূলের সভাপতি নন্দদুলাল বসু পুবের কলমপ্রতিবেদককে বলেন,  ‘বিজেপির লোকেরা স্কুলে ডেপুটেশন দেওয়ার নাম করে ঘরে ঢুকে ভাঙচুর চালিয়ে নথিপত্র তছনছ করে৷ ওই ঘটনার প্রতিবাদ করলে বিদ্যালয় পরিচালন সমিতির সদস্য পিন্টু হালদার-সহ দুজন শিক্ষককে ওঁরা মারধর করে। এতে ক্ষুব্ধ হয়ে এলাকার মানুষজন ওদের তাড়া করলে ইয়ারুল মন্ডল নামে এক তৃণমূল সমর্থক  গ্রামবাসীকে মারধর করে ওরা পালিয়ে যায়৷ তাঁকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও তৃণমূল নেতা নন্দদুলাল বসু জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only