রবিবার, ২৮ জুলাই, ২০১৯

হিন্দুধর্মের বদনামের জন্য করা হচ্ছে মব লিঞ্চিং, সদস্যদের সতর্ক থাকার নির্দেশ মোহন ভাগবতের

 রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের প্রধান মোহন ভাগবত আরএসএস কর্মকর্তাদের সতর্ক করে বললেন, হিন্দু ধর্মের বদনাম করার জন্য ষড়যন্ত্র করে এইসব মব লিঞ্চিং-এর ঘটনা ঘটানো হচ্ছে। বৃন্দাবনে অনুষ্ঠিত সংঘের সামাজিক সদ্ভাব
সমিতির বৈঠকে এই ধরনের মন্তব্য করেন আরএসএস প্রমুখ। এই অনুষ্ঠানে বিভিন্ন রাজ্যের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বিভিন্ন রাজ্যের প্রতিনিধিরা তাঁদের রিপোর্টও পেশ করেন। মব লিঞ্চিং-এর ঘটনায় হিন্দু ধর্মের ব্যাপক বদনাম হচ্ছে এই ধারণা দেওয়া হয় এই অনুষ্ঠানে। সেই কারণে হিন্দু ধর্ম রক্ষায় ভিন্ন ভিন্ন জাতিধর্মের মানুষদের মধ্যে ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ দূর করার উপর জোর দেওয়ার নির্দেশ দেওয়া হয় সদস্যদের। মোহন ভাগবত বলেন, সারা দেশে বড় ধরনের চক্রান্ত চলছে। হিন্দু ধর্ম ও সংস্কূতির বদনাম ছড়ানোর কৌশল নেওয়া হয়েছে। লোক জড়ো করে মব লিঞ্চিং-এর ঘটনা ঘটানো হচ্ছে আবার কোথাও গো-রক্ষার নামে তাণ্ডব করা হচ্ছে। মব লিঞ্চিং-এর ঘটনার পরই রাজনীতিকরা ময়দানে নামছেন। ঘৃণা ও বিদ্বেষের পরিবেশ তৈরি হচ্ছে। হিন্দু ধর্মের বদনাম ছড়ানো হচ্ছে। দেশের বর্তমান পরিস্থিতিতে সকল প্রচারকরা যেন সতর্ক থাকেন।
উল্লেখ্য, মব লিঞ্চিং রোধে সপ্রতি সারা দেশের বিদ্বজনরা প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছেন এবং সুপ্রিম কোর্টও কেন্দ্র ও রাজ্য সরকারদের নির্দেশ দিয়েছে গণপিটুনি বন্ধে সত্ত্বর কড়া ব্যবস্থা নেওয়ার জন্য। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only