মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

পদ্ম ছেড়ে ফের জোড়াফুলে হালিশহরের ৯ কাউন্সিলর


আবারও তৃণমূলের দখলে হালিশহর পুরসভা
 ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংকে বড় রকমের ধাক্কা দিয়ে আবার হালিশহর পুরসভার দখল নিল তৃণমূল কংগ্রেস। চেয়ারম্যান অংশুমান রায় সহ ৯ জন কাউন্সিলর মঙ্গলবার আবার তৃণমূলে ফিরে এলেন। এই ন’জন কাউন্সিলর কে নিয়ে এদিন বিধানসভার প্রেস কর্নারে সাংবাদিক বৈঠক করেন রাজ্যের পুর ও নগর উন্নয়ন মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। এই সাংবাদিক বৈঠক থেকে অর্জুন সিংকে তীব্র আক্রমণ করেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, এই কাউন্সিলরদের জোর করে ভয় দেখিয়ে বিজেপিতে নিয়ে গিয়েছিলেন অর্জুন সিং। মাথায় বন্দুক ঠেকিয়ে ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাদের বিজেপি তে নিয়ে যাওয়া হয়েছিল। অমিত শাহের কাছে নিজেদের পয়েন্ট বাড়াতেই এই কাজ করেছেন মুকুল রায় এবং অর্জুন সিং। কিন্তু ওরা আবার ফিরে এসেছেন।
ফিরহাদ হাকিম আরও বলেন, গেরুয়া ফ্ল্যাগ আর পান পরাগ এর গন্ধে ওরা নিঃশ্বাস নিতে পারছিলেন না। তাই ওরা মুক্ত বাতাসের নিঃশ্বাস নিতে আবার তৃণমূলে ফিরে এসেছেন। ওদের জোর করে নিয়ে যাওয়া হলেও ওদের মন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভালবাসা মুছে দেওয়া যায়নি বলে মন্তব্য করেছেন ফিরহাদ হাকিম। দিদিকে প্রণাম করে ওরা আবার ফিরে এসেছেন বলে জানান তিনি।
প্রসঙ্গত ২৩ সদস্যের হালিশহর পুরসভার মধ্যে ২১ জন ছিলেন তৃণমূলের কাউন্সিলর। এই ২১ জনের মধ্যে ১৬ জনই বিজেপিতে চলে গেছে গিয়েছিলেন। তাদের দিল্লিতে নিয়ে গিয়ে বিজেপিতে েযাগদান করানো হয়েছিল। এই ১৬ জনের মধ্যে ৯ জন এদিন তৃণমূলে আবার ফিরে এলেন। ফলে হালিশহর পুরসভা আবার তাদের দখলে চলে এলো বলে জানিয়েছেন ফিরহাদ হাকিম।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only