মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

বন্ধুর প্রেমিকার পরিবারের গণপ্রহারে মৃত্যু কিশোরের, গ্রেফতার ১

কৌশিক সালুই, বীরভূম, ১৬ জুলাই:- বন্ধুর প্রেমিকার পরিবারের গণপ্রহারে মৃত্যু হল এক কিশোরের। ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি শহরের কাঁটাবুনি এলাকায়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
   পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃত দু'শোর হলেন রব আলী খাঁ ওরফে ইমরান বয়স ১৫ বছর। বাড়ি তিলপাড়া গ্রাম পঞ্চায়েতের হুসেনাবাদ এলাকায়। অভিযোগ গত ১৩ জুলাই রাত্রিতে কাটাবুনি মোহাম্মদ সোলেমান ও তার পরিবার ইমরানকে মারধর করে। তারপর আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল সেখান থেকে অবস্থার অবনতি হলে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং গত সোমবার তাকে কলকাতার এনআরএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ওই কিশোরের মঙ্গলবার বেলা সাড়ে বারোটা নাগাদ মৃত্যু হয়। কিশোরের মা রাবিয়া বিবি সিউড়ি থানায় মোহাম্মদ  সোলেমান সহ তার পরিবারের বিরুদ্ধে ছেলেকে মেরে ফেলার অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে সিউড়ি থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে।
       ঘটনার সূত্রপাত গত ১৩ তারিখ রাত্রে তার বন্ধুর সঙ্গে কাটাবুনি যায়।  বন্ধু তার প্রেমিকাকে দেখা করতে গিয়েছিল। সেই সময় প্রেমিকার পরিবার বিষয়টি দেখে ফেলাই দুজনকে তারা করে। বন্ধু পালাতে সক্ষম হলেও ইমরান পালাতে পারেনি এবং প্রেমিকের পরিবারের হাতে ব্যাপক মার খান। তারপর হাসপাতালে মারা যায় ওই কিশোর।  সিউড়ি থানার আইসি দেবাশীষ পান্ডা বলেন, কিশোরকে মারার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only