সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

শহরে ফিরলেন বিজেপির শোভন



চিন্ময় ভট্টাচার্য: শহরে ফিরলেন কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সম্প্রতি দিল্লিতে গিয়ে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁর সঙ্গেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন শোভনবাবুর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। তার পর রবিবার রাতে শোভন চট্টোপাধ্যায় শহরে ফিরলেন। তাঁর সঙ্গেই ফিরেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও।

এদিন তাঁকে অভ্যর্থনা জানাতে বহু বিজেপি কর্মী কলকাতা বিমানবন্দরে এসেছিলেন। তার মধ্যে কলকাতা তো বটেই, দক্ষিণ ২৪ পরগনা এবং উত্তর ২৪ পরগনার বিজেপি নেতারাও ছিলেন। শোভনবাবুকে তাঁরা বিজেপির গেরুয়া উত্তরীয় পরিয়ে দেন। ইতিমধ্যেই রাজ্য সরকার শোভনবাবুর নিরাপত্তা প্রত্যাহার করেছে। কিন্তু, কেন্দ্রীয় সরকার শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দিচ্ছে। সেই কারণে এদিন শোভনবাবু এবং বৈশাখী দেবীর সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দেখা গিয়েছে।

তবে, বিমানবন্দরে বিজেপি সমর্থকদের উৎসাহ এতই বেশি ছিল যে, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের পর্যন্ত শোভনবাবু এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা নিশ্চিত করতে হিমশিম খেতে হয়েছে। সেই প্রচণ্ড ঠেলাঠেলির মধ্যেই বিজেপি নেতা মুকুল রায়ের হাতেগোনা কিছু সমর্থক শোভনবাবু এবং বৈশাখীদেবীকে শোভন চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত গাড়ির কাছে পৌঁছে দেন। এর পর সেই গাড়ি চেপেই বিমানবন্দর থেকে রওনা দেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only