শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা, আটক বিজেপি সাংসদ রূপার ছেলে


চিন্ময় ভট্টাচার্য:- মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে পথদুর্ঘটনার কবলে পড়লেন, বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ মুখোপাধ্যায়। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার গলফ গার্ডেন এলাকায়। রূপা গঙ্গোপাধ্যায়ের নামে গাড়িটি নথিভুক্ত রয়েছে। পুলিশ সূত্রে খবর, ঘটনার সময় গাড়ির চালকের আসনে ছিলেন আকাশ মুখোপাধ্যায়। গাড়িতে তাঁর সঙ্গে এক বন্ধুও ছিলেন। দুর্ঘটনার সময় ওই গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় একশো কিলোমিটার। দুর্ঘটনার সময় একটি বাড়ির পাঁচিলে ধাক্কা মারে গাড়িটি। পাঁচিল ভেঙে গাড়ি বাড়ির মধ্যে ঢুকে পড়ে। সবমিলিয়ে প্রায় ১০০ মিটারের মতো পাঁচিল ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ঘটনায় রূপাদেবীর ছেলে আকাশকে আটক করেছে টালিগঞ্জ থানার পুলিশ। আটক করা হয়েছে আকাশের বন্ধুকেও।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনায় আকাশের মাথা ফেটে গিয়েছে। তাঁর মাথায় সিটিস্ক্যান করা হয়েছে। এই ঘটনায় তাঁর চিকিৎসার জন্য পাঁচ সদস্যের এক মেডিক্যাল টিমও গঠন করা হয়েছে। তাঁর বন্ধুরও অল্পবিস্তর চোট লেগেছে। তবে, ঘটনার সময় ওই পাঁচিলের আশপাশে কেউ না-থাকায় বড় দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এটা প্রথম নয়। এর আগে বহুদিনই মত্ত অবস্থায় এলাকায় ব্যাপক গতিতে গাড়ি চালাতে দেখা গিয়েছে আকাশ মুখোপাধ্যায়কে। যার জেরে স্থানীয় বাসিন্দারা বহুবার বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গিয়েছেন।

রূপা গঙ্গোপাধ্যায়ের বর্তমানে বিজেপির রাজ্যসভার সাংসদ। তিনি রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রীও ছিলেন। কিন্তু, রাজ্য বিজেপিতে গোষ্ঠীদ্বন্দ্বের কারণে তাঁকে সাংসদ করে দিল্লিতে পাঠানো হয়েছে। বেশ কিছু বাংলা এবং হিন্দি সিরিয়াল এবং সিনেমায় অভিনয় করেছেন রূপা গঙ্গোপাধ্যায়। তবে, বিআর চোপড়ার মহাভারতে দ্রৌপদী চরিত্রে অভিনয় করেই তিনি আপামর ভারতে অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only