শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯

শিশুখাদ্যের সোয়াবিনে পোকা

পারিজাত মোল্লা, মঙ্গলকোট : শুক্রবার ভাতারের মহাতা গ্রাম পঞ্চায়েতের রামচন্দ্র ১ নম্বর কলোনির ১১ নম্বর আইসিডিএস সেন্টারের সোয়াবিনে পোকা  নিয়ে তুমুল উত্তেজনা দেখা যায়।  অভিভাবকরা আইসিডিএস সেন্টারের সামনে বিক্ষোভ দেখায়। রান্না ও পড়াশোনা বন্ধ করে দেওয়া হয়।

অভিভাবকদের অভিযোগ, এরকম ঘটনা প্রায়ই ঘটে থাকে। এমনকি রান্নার সামগ্রী চুরি করে নিয়ে চলে যায় আই সি ডি এস এর দায়িত্বপ্রাপ্ত কর্মীরা।এক অভিভাবিকা চন্দনা বাড়ুই জানান, আজ সকালে রান্না করবে বলে তরকারিতে সোয়াবিন দেওয়া হয়েছিল ।সেই সোয়াবিনের ভিতর পোকা। এরকম খাবার প্রায় বাচ্চাদের দেওয়া হয়। মাঝেমধ্যে বাচ্চারা অসুস্থ হয়ে পড়ে। তাই আজ আমরা বিক্ষোভ দেখাচ্ছি। আমাদের দাবি অবিলম্বে এই আইসিডিএস এর দায়িত্বপ্রাপ্ত রিনা বিশ্বাসকে এখান থেকে সরাতে হবে।অপরদিকে ১১ নম্বর আইসিডিএস এ দায়িত্বপ্রাপ্ত রিনা বিশ্বাস জানান, "এই সেন্টারে মোট ৬৫ জন ছাত্র-ছাত্রী রয়েছে, আমরা ভাল ভাবে রান্না করি। বর্ষার কারণে সুয়াবিন নষ্ট হয়ে গেছে । লক্ষ্য করিনি। আর জিনিসপত্র চুরি করার কথা বলা হচ্ছে, সমস্ত মিথ্যা কথা। পরিকল্পনা করে  পিছনে লেগেছে পাড়ার লোক।' 

এই ঘটনাকে কেন্দ্র করে আজ রামচন্দ্রপুর এক নম্বর কলোনিতে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় ।অভিভাবকরা বিক্ষোভ দেখাতে শুরু করে এবং তারা আরো জানায় রিনা বিশ্বাসকে যদি এখান থেকে না সরানো হয় তাহলে অনির্দিষ্টকালের জন্য তারা আইসিডিএস সেন্টারে তালা দিয়ে  রেখে দেবেন। যতদিন না নতুন কর্মী আসছেন ততদিন বন্ধ থাকবে এই আইসিডিএস সেন্টার।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only