রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

বোমাবাজি ঘিরে ফের উত্তপ্ত লাভপুর

দেবশ্রী মজুমদার
লাভপুর দাড়কা অঞ্চলের মীরবাঁধে  দুষ্কৃতীর হাতে ডালু সেখের মৃত্যুতে আগে থেকেই উত্তপ্ত ছিল এলাকা। সেই ঘটনার রেশ মিটতে না মিটতেই ফের মুড়ি মুড়কির মতো বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে ।
অভিযোগ, ডালু সেখের মৃত্যুর প্রতিবাদে লাভপুর থানার হাতিয়া অঞ্চলের হাতিয়া গ্রাম থেকে বেশ কিছু মানুষ থানায় স্মারকলিপি জমা দেওয়া কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন। সেই সময় ধনডাঙার কাছে কিছু দুষ্কৃতী মুড়ি মুড়কির মতো বোমাবাজি শুরু করে। ঘটনার জেরে আহত হন কটাই বাগদি এবং বুলু বাগদি ও কল্যাণী বাগদি নামে  দুই মহিলা। আহতদের মধ্যে বুলু বাগদির অবস্থা খুব খারাপ। প্রত্যেকে লাভপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন।  অভিযোগ, আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার সময় দুষ্কৃতীরা ফের তাদের উপর চড়াও হয়। এমনকি গাড়ি উল্টে দেয় বলে হাতিয়া গ্রামের বাসিন্দারা জানান।  ঘটনা স্থলে লাভপুর থানার পুলিশ পৌঁছালেও, পুলিশের সামনে তাণ্ডব চলে বলে এলাকাবাসীর একাংশের দাবি।
স্থানীয় তৃণমূল নেতা তরুণ চক্রবর্তী বলেন, বিজেপি বোমা বাজি করে এলাকায় সন্ত্রাস সৃষ্টি করছে। শনিবার রাতে হাতিয়া গ্রামের তারা শংকর দে নামে আমাদের এক দলীয় কর্মী সমর্থকের বাড়ি ভাঙচুর করে তারা।
উল্লেখ্য, শনিবার রাতে দুষ্কৃতীদের ছোঁড়া বোমার আঘাতে লাভপুরে ডালু সেখের(৫০) মৃত্যু হয় ।
এলাকা সূত্রে জানা গেছে, ডালু সেখ দাড়কা গ্রাম থেকে মীর বাঁধে নিজের বাড়িতে শনিবার রাত সাড়ে নয়টা নাগাদ ফিরছিলেন। অভিযোগ, সেই সময় তাঁকে আক্রমণ করা হয়। দুই পক্ষের বোমাবাজিতে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। জানা গেছে, ডালু সেখ আগে বামফ্রন্টে যুক্ত ছিলেন। বালির ব্যবসার সাথে যুক্ত ছিল। তাঁর বিরুদ্ধে পুলিশের খাতায় বেশ কয়েকটি মামলা ছিল। জেলা পুলিশ সুপার শ‍্যাম সিং বলেন, ঘটনা স্থলে লাভপুর থানার পুলিশ আছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only