বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

নহাটা কলেজে এবিভিপির বিরুদ্ধে ভাঙচুর ও মারধরের অভিযোগ

পুবের কলম প্রতিবেদক, বনগাঁ : উত্তর ২৪ পরগণার গোপালনগর থানা এলাকার নহাটা যোগেন্দ্রনাথ স্মৃতি মহাবিদ্যালয়ে এবিভিপির বিরুদ্ধে ভাঙচুর, মারধর ও গোলযোগ সৃষ্টির অভিযোগ উঠেছে। দীর্ঘদিন ধরে বন্ধ থাকা কলেজের ছাত্র সংসদের ঘরে ঢুকে সেখানকার চেয়ার টেবিল, টিভি, মনিষীদের ছবি ও অন্যান্য সামগ্রী ভাঙচুর করাসহ তাদের ছেলেদের মারধর করা  হয়েছে বলে তৃণমূল ছাত্র পরিষদের অভিযোগ। তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা এসময় প্রিন্সিপ্যালের ঘরে আশ্রয় নেয়। প্রিন্সিপ্যালকে পাল্টা অভিযোগ জানায় এবিভিপি সমর্থকরাও। বৃহস্পতিবার দুপুরের ওই ঘটনায় কলেজটিতে ব্যাপক তীব্র উত্তেজনা ও উদ্বেগের সৃষ্টি হয়।

তৃণমূল ছাত্র পরিষদের নেতা নয়ন চক্রবর্তীর অভিযোগ, এদিন এবিভিপির সঙ্গে বহিরাগত দুর্বৃত্তরাও কলেজে হামলা চালায়। এদিন প্রিন্সিপ্যালের ঘরে ঢুকে তার উপরে বহিরাগত দুর্বৃত্তরা আক্রমণ করতে উদ্যত হয় বলে অভিযোগ। প্রিন্সিপ্যাল ড. অর্ণব ঘোষ বলেন, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

লাল চ্যাটার্জি নামে তৃণমূলের এক ছাত্র নেতা বলেন, এবিভিপির মারধরে তাদের দুজন আহত হয়েছেন। কলেজের দখল নেওয়ার উদ্দেশ্যেই তারা ভাঙচুর ও মারধর করেছে বলেও তাঁর দাবি।

এদিন কলেজ সংলগ্ন রাস্তায় এভিবিপি সমর্থকরা অবরোধ করার চেষ্টা করলে পুলিশের সঙ্গে তাদের তুমুল তর্কাতর্কি ও বচসা হয়। পরে বনগাঁর এসডিপিও অশেষ বিক্রম দস্তিদারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি আয়ত্তে আসে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only