শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯

গ্যাংস্টার-পুলিশের বিয়ে! তাজ্জব দুনিয়া





কথা আছে, প্রেম কখন চিন্তা-ভাবনা করে হয় না। এই কথাকেই স্বার্থ করেছে এক দম্পতি। সম্প্রতি এক গ্যাংস্টারের প্রেমে পড়ে তাকেই বিয়ে করে ফেললেন এক মহিলা কনস্টেবল। এমন তাজ্জব ঘটনাটি ঘটেছে যোগীরাজ্যে। গ্রেটার নয়ডায় বাসিন্দাদের মুখে মুখে ঘুরছে গ্যাংস্টার-পুলিশের প্রেম ও বিয়ের কাহিনী।
বছর তিরিশের রাহুল তাসরানা, স্থানীয় এলাকায় কুখ্যাত গ্যাংস্টার হিসাবে পরিচিত। ২০১৪ সালে মনমোহন গোয়েল নামে এক ব্যবসায়ীয়ের খুনের অভিযোগে অভিযুক্ত। সুরাজপুর কোর্টে তার শোনানি চলছিল। সেখানে পোস্টিং ছিলেন উত্তরপ্রদেশ পুলিশের মহিলা কনস্টেবল পায়েলের। সেই সূত্রের, তাদের পরিচয় হয়।
সেই সময় রাহুল সংশোধনাগারে ছিল। পায়েল সংশোধনাগারের বাইরে রাহুলের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতে। এর মাধ্যমে রাহুলের সঙ্গে পায়েলের ঘনিষ্টতা বাড়ে। তাই সংশোধনাগার থেকে বেরিয়েই পায়েলের সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেলেন রাহুল। তবে কি ভাবে আর পাঁচটা সারাধণ মানুষের মত তারা জীবন কাটাবে সেবিষয় প্রথম থেকে কিছু জানাননি পায়েল বা রাহুল।
বিয়ের সময় পায়েলের পোস্টিং লখনউ-এর গৌতম বুদ্ধ থানায় ছিল। সেখানকার এসপি রণবিজয় সিং বলেছেন, এই দম্পতির ওপর পুলিশ নজর রাখছে, পায়েলের কাজকর্ম পর্যালোচনা করা হচ্ছে। কোনও কিছু সন্দেহজন দেখলেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
জানা গিয়েছে, রাহুল একটা সময় সেকেন্দ্রবাদে অটো চালাত। অর্থ ও বিখ্যাত হওয়ার বাসনায় অপরাধে রাস্তা অবলম্বন করে।



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only