শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

ওপরমহলের নির্দেশে ষড়যন্ত্র চলছে: জাকির নায়েক

ন্যাশনাল ইনভেস্টিগেটিং এজেন্সি (এনআইএ)-র বিরুদ্ধে এবার বিস্ফোরক অভিযোগ তুললেন বিতর্কিত ধর্মপ্রচারক জাকির নায়েক। তাঁর অভিযোগ, কিছু অফিসারকে বাধ্য করা হচ্ছে তাঁর বিরুদ্ধে প্রমাণ যোগাড় করতে। আর একাজে কলকাঠি নাড়ছে রাজনৈতিক নেতারা।
বর্তমানে মালয়েশিয়াতে রয়েছেন জাকির নায়েক। নয়াদিল্লির দাবি– জাকিরকে প্রত্যর্পণের জন্য ইতিমধ্যেই আবেদন করা হয়েছে মালয়েশিয়া সরকারের কাছে। কিন্তু মালয়েশিয়ার প্রেসিডেন্ট মহাথির মহম্মদ জানিয়েছেন, আগে এই নিয়ে যাবতীয় নিয়ম ও শর্ত পালন করুক ভারত। এই পরিস্থিতিতে ফের মুখ খুললেন জাকির নায়েক।
হিন্দুস্তান টাইমস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে জাকির বলেন, ‘আমি জানি এজেন্সিতে কিছু অফিসার আছেন– যাঁরা খুব ভালো মানুষ। তল্লাশি করতে এসে বহু অফিসার আমাকে জানিয়েছেন–  সন্ত্রাসবাদের নথিপত্র কিছুই পাবেন না জেনেও এই তল্লাশি করছেন। কারণ ওপরমহলের এটাই নির্দেশ।'
জাকির আরও বলেন, ‘তারা আমার বক্তব্য শুনেছেন। তারা জানেন যে আমার বক্তব্যে সন্ত্রাসবাদ নিয়ে কোনও ইন্ধন থাকে না। এমনকী আমার বক্তব্য অফিসারদের বেশি শুনতে দিতেও রাজি হন না উচ্চ পদস্থ আধিকারিকরা। কারণ তাঁদের মনে ভয় কাজ করে এটাই যে– আমার বক্তব্য বেশি শুনলে যদি ওই অফিসাররাও ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে যান’!

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only