শনিবার, ৩ আগস্ট, ২০১৯

বনগাঁয় বিজেপি কাউন্সিলরের বাড়ির সামনে টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ


এম এ হাকিম,  বনগাঁ : উত্তর ২৪ পরগণার বনগাঁয় সদ্য বিজেপিতে যোগ দেওয়া এক কাউন্সিলরের বাড়ির সামনে টাকা ফেরতের দাবিতে অ্যাম্বুলেন্স চালকরা বিক্ষোভ প্রদর্শন করেছেন। শনিবার বেসরকারি অ্যাম্বুলেন্স চালকদের পক্ষ থেকে ওই বিক্ষোভ প্রদর্শন করা হয়। তাঁরা বনগাঁ হাসপাতালের সামনের একটি ইউনিয়নের সঙ্গে যুক্ত। অ্যাম্বুলেন্স চালকদের দাবি,  তাঁদের মাসিক চাঁদার টাকা একাউন্টে রাখা হলেও বিজেপিতে যোগ দেওয়া ওই কাউন্সিলর সেই টাকার হিসাব দিচ্ছেন না। অবিলম্বে তাঁদের টাকা ফেরত দিতে হবে।  

এদিন টাকা ফেরতের দাবিতে চালকরা অ্যাম্বুলেন্স দাঁড় করিয়ে ১০ নম্বর ওয়ার্ডের দীপ্তেন্দু বিকাশ বৈরাগী নামে ওই কাউন্সিলরের বাড়ির সামনে বিক্ষোভ প্রদর্শন করেন। সম্প্রতি তৃণমূল ছেড়ে তিনি বিজেপিতে যোগ  দিয়েছেন। চালকদের অভিযোগ,  অ্যাম্বুলেন্স প্রতি চালকদের সদস্য চাঁদা ও ভাড়া বাবদ কিছু টাকা মিলিয়ে প্রায় চার লক্ষ আত্মসাৎ করেছেন দীপ্তেন্দু বাবু। এদিন তারা ওই কাউন্সিলরের অনুপস্থিতিতে তাঁর বাড়িতে গিয়ে স্লোগান দিয়ে টাকা ফেরত দেওয়ার দাবি জানান। এই বিষয়ে দীপ্তেন্দু বাবুর স্ত্রী লিপিকা বৈরাগী বলেন,  স্বামী বিজেপিতে যোগ দেওয়ায় তাঁর  বিরুদ্ধে চক্রান্ত শুরু হয়েছে৷ তপু মুন্সি নামে এক তৃণমুল নেতা ওই  ইউনিয়নের টাকা পয়সার বিষয় দেখভাল করতেন। এই বিষয়ে উনি কিছুই জানেন না। ওনার অ্যাকাউণ্টে টাকা থাকলে নিশ্চয়ই তা ফেরত দেবেন।  

এদিকে, অভিযুক্ত কাউন্সিলর দীপ্তেন্দু বিকাশ বৈরাগী বলেন, আমি অ্যাম্বুলেন্স ইউনিয়নের কোনও পদাধিকারী নই।  টাকা পয়সার বিষয় আমি দেখি না। তৃণমূলের তপু মুন্সী দেখেন। তপু মুন্সীর সঙ্গে জয়েন্ট আছে। আমার সই লাগলে আমি দিয়ে দেবো। বিজেপিতে যোগ দেওয়ায় তাঁর সম্মানহানি করার ষড়যন্ত্র চলছে বলেও অভিযুক্ত কাউন্সিলর দীপ্তেন্দু বিকাশ বৈরাগী মন্তব্য করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only