মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

লিফটে ভাইয়ের গলায় আটকাল দড়ি! প্রাণ বাচাঁতে ঝাঁপাল দিদি

আঙ্কারা, ৬ আগস্ট: লিফটের ভেতরে আচমকা ৫ বছরের ভাইয়ের গলায় আটকে যায় দড়ি। মূত্যুর সঙ্গে যখন সে পাঞ্জা লড়ছে, তখন তাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে তারই দিদি। রূদ্ধশ্বাস ওই মুহুর্তের ভিডিয়ো ধরা পড়েছে লিফটের ভেতরের সিকিউরিটি ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে ইস্তান্বুলের টার্কি শহরে।
'ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যমদুয়ারে পড়ল কাঁটা'। প্রত্যেক বছর ভাইফোঁটাতে হিন্দু ধর্মাবলম্বী সব দিদি অথবা বোনেরা ঈশ্বরের কাছে এভাবেই ভাই অথবা দাদার জন্য প্রার্থনা করে। যমদুয়ারে সত্যিই কাঁটা ফেলল টার্কিতে এক খুদের দিদি। উপস্থিত বুদ্ধির জোরে ভাইকে ফিরিয়ে নিয়ে এল মূত্যুর মুখ থেকে। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এলিভেটরে ছোট্ট ভাই, তার এক বন্ধুর সঙ্গে ঢুকছে। তারপরেই চোখের নিমিষে দড়িটি কোনওভাবে আটকে যায় ৫ বছরের ওই শিশুর গলায়। দড়ি এতটাই জোরে আটকায় যে শিশুটিকে ছিটকে দরজা পর্যন্ত নিয়ে যায়।
অবাক নজরে তাকিয়ে রয়েছে খুদের সেই বন্ধু। অন্যদিকে, মনোবল না হারিয়ে ভাইকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে খুদের দিদি। প্রথমে ভাইয়ের পা ধরে ওপরের দিকে তুলে ধরে দিদি, যাতে শ্বাসপ্রশ্বাস নিতে পারে ভাই। এরপর নিরাপদে গলা থেকে দড়িতি বের করে নেয় সে। ভিডিয়ো দেখে সকলেই শাবাশি জানাচ্ছে মূত্যুর মুখ থেকে ভাইকে ফিরিয়ে নিয়ে আসা সেই দিদিকে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only