মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

১০ পুত্রের পর কন্যা সন্তানের জন্ম দিলেন ব্রিটিশ মহিলা


কন্যা সন্তানের আশায় ১০ পুত্র সন্তানের জন্ম দিয়ে ছিলেন ব্রিটেনের এ্যালেক্সিস ব্রেট। কিন্তু হার মানেননি। এবার ঘর আলো করে এ্যালেক্সিস কোলে এল ফুট ফুটে কন্যা সন্তান।
ব্রিটেনের স্কটিশ হাইল্যান্ডের বাসিন্দা এ্যালিক্সিস পরিবার সদস্য সংখ্যা এখন ১৩। এই নবজাতককে নিয়ে পরিবারে এখন খুশির হওয়া বইছে। ব্রিটেনে এই ধরণের ঘটনা প্রথম ঘটেছে বলে দাবি করা হয়েছে।
৩৯ বছরের এ্যালিক্সিস বলেন, এবার আমি ভেবে ছিলাম যে ফের হয়ত আরও একটি পুত্র সন্তানের জন্ম দিতে চলেছি। কিন্তু প্রসবের পর  দেখলাম মেয়ে হয়েছে তখন আমার খুশি অন্ত ছিল না। এক অসাধারণ অনুভূতির মধ্যে দিয়ে চলেছি। শিশু কন্যার নাম রাখা হয়েছে ক্যামেরন। তার সবচেয়ে বড় ভাইয়ের বয়স ১৭ এবং ছোট ভাইয়ের বয়স ২ বছর। ৪৪ বছরের বাবা ডেভিড একজন ট্রেন চালক। ডেভিড বলেছেন, পরিবারের সকলের নবাগত কন্যাকে নিয়ে ব্যস্ত থাকে। তাকে ঘুম পাড়ানো, কোলে নেওয়া, খাওয়ানো সব নিয়ে চলে ভাইয়ে ভাইয়ে খুনসুটি।
তবে এ্যালিক্সিস বলেন, এখন আমাদের অবশ্যই সন্তান ধারণে রিরতি দিতে হবে। আরো একটি সন্তান নেওয়ার ইচ্ছে ছিল।তবে আর নয়।আমি আমার পরিবারকে খুব ভালোবাসি। অনেকে মনে করতেন সরকারি সহায়তা নেওয়ার জন্য আমরা এতগুলি সন্তান নিয়েছি। আদতে তা সত্যি হয়। ডেভিড যথেষ্ট আয় করে। যে কারণে সহায়তার আওতায় আমরা পরি না।



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only