সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

রাজীবের খোঁজে ফের পার্কস্ট্রিটের বাড়িতে হানা


কলকাতা: ফের রাজীব কুমারের খোঁজে পার্কস্ট্রিটের বাড়িতে সিবিআই অফিসাররা। সূত্রের খবর, সিবিআই-এর কাছে হাজিরার জন্য আরও সময় চেয়েছেন কলকাতার প্রাক্তন নগরপাল। 
পার্কস্ট্রিটের বাড়িতে তল্লাশি ছাড়া রাজীবের খোঁজে রুবির একটি হোটেলেও যান তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ করেন তাঁর স্ত্রী সঞ্চিতা কুমারকেও। এমনকী সিআইডি ডেরাতেও হানা দেন তাঁরা। কিন্তু কিছুতেই রাজীব কুমারের হদিশ পাচ্ছেন না সিবিআইয়ের দুঁদে গোয়েন্দারা। সারদার পাশাপাশি রোজভ্যালিকাণ্ডেও নোটিশ পাঠানো হয়েছে এডিজি সিআইডি রাজীব কুমারকে। সোমবারই তাঁকে দেখা করতে বলা হয় সিজিও কমপ্লেক্সে। কিন্তু সেখানে যাননি রাজীব কুমার। এমত অবস্থায় এদিন ফের রাজীবের খোঁজে পার্কস্ট্রিটের বাড়িতে যান কেন্দ্রীয় গোয়েন্দারা। তবে এবারও হতাশা ছাড়া কিছুই জোটেনি তাদের কপালে। বরং সিবিআই-এর কাছে হাজিরার জন্য আরও সময় চেয়েছেন রাজীব কুমার।  সিবিআই সূত্রে খবর, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সিবিআই-এর কাছে সময় চেয়েছেন তিনি। 
অন্যদিকে, নিম্ন আদালতে গ্রেফতারি এড়ানোর জন্য হাইকোর্টের দ্বারস্থ হন রাজীব কুমার। এডিজি সিআইডির খোঁজে হাইকোর্টেও যান সিবিআই দল। আইনজীবীদের একাংশ বলছেন, গ্রেফতারি এড়াতে শীর্ষ আদালতে যেতেই পারেন রাজীব কুমার। কিন্তু তাতে কতটা সুবিধা হবে, তা নিয়ে সন্দিহান অনেকেই।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only