বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

“দিদিকে বলো” -সাফল্য মানুষের দরবারে!


দেবশ্রী মজুমদার, নলহাটি, ১৯ সেপ্টেম্বরঃ  “দিদিকে বলো” অনুষ্ঠানে বেরিয়ে শাসকদলের সাফল্য হাতে নাতে। বৃহস্পতিবার সকাল থেকে ভদ্রপুর-১ পঞ্চায়েতের অধীন ভদ্রপুরে যুব তৃণমূল দিদিকে বলোর প্রচারে বাড়ি বাড়ি ঘুরল। আর তাতেই সাফল্য মিলল হাতে নাতে। অনেক বিজেপি কর্মী স্বেচ্ছায় তৃণমূলে যোগ দেন, বলে জানান তৃণমূলের ব্লক কার্যকরী সভাপতি সামসুল হোদা এবং ব্লকের যুবসভাপতি আব্দুর রহমান। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নলহাটি-২ ব্লকের কার্যকরী সভাপতি আব্দুস সালাম ও সংখ্যালঘু সেলের সভাপতি বাবুল ইসলাম, ব্লক কার্যকরী সভাপতি সামসুল হোদা এবং ব্লকের যুবসভাপতি আব্দুর রহমান প্রমুখ।

আব্দুর রহমান বলেন, মানুষ যেমনভাবে আমাদের কাজের সুনাম করেছে। তেমনি কিছু কিছু নেতার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। সেগুলো লিপিবদ্ধ করে রাখা হয়েছে।  সামসুল হোদা সাহেব বলেন, শতাধিক বিজেপি কর্মী স্বেচ্ছায় তৃণমূলে যোগদান করেন। আজ গোটা রাত গ্রামের মানুষের আমরা আলোচনা চালাব। তাদের অভাব অভিযোগ লিখে আমাদের যুব দলের নেতাদের কাছে পাঠাবো। গোটা অনুষ্ঠানটি আমাদের যুব জননেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে হচ্ছে।

জানা গেছে, দিদিকে বলো প্রচারের সময় এলাকার বাস পরিষেবা, স্বাস্থ্যকেন্দ্রে উন্নত পরিষেবা, দেবগ্রামে সেতু নির্মাণ এবং আকালীপুরে কালী মন্দিরকে পর্যটন মানচিত্রে আনার দাবি নিয়ে এলাকার মানুষ সোচ্চার হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only