রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯

উন্নাওয়ের নির্যাতিতার গাড়ি দুর্ঘটনায় অভিযুক্তর রহস্যমৃত্যু

উন্নাওকাণ্ডে এবার নয়া মোড়। নির্যাতিতার গাড়ি দুর্ঘটনায় অভিযুক্ত মনোজ সিংয়ের রহস্যমৃত্যু। উন্নাও ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত বিজেপি নেতা কুলদীপ সিং সেনগারের ভাই ছিলেন মনোজ সিং। 
কী কারণে মৃত্যু? সূত্রের খবর– শনিবার গভীর রাতে বুকে ব্যথা অনুভব করছিলেন মনোজ সিং। অদ্ভুত এক অস্বস্তিবোধ করছিলেন তিনি। তড়িঘড়ি তাঁকে রাত আড়াইটে নাগাদ মাওলানা আজাদ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। কিছুক্ষণের মধ্যেই মারা যান মনোজ।
উন্নাও ধর্ষণকাণ্ডের মামলার জন্য দিল্লিতেই ছিলেন অভিযুক্ত। এ প্রসঙ্গে মনোজ সিংয়ের ভাইপো প্রখর প্রতাপ সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন– ‘কাকার মৃত্যু কেন হল– তা নিয়ে পরিবারের মধ্যে ধোঁয়াশা আছে। পরিবারের সবাই দিল্লিতে আছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই কাকার ঠিক কী হয়েছিল– তা জানা যাবে।’
২০১৭-র জুলাইয়ে বছর সতেরোর কিশোরীকে ধর্ষণের অভিযোগ দায়ের হয় বিজেপি নেতা কুলদীপ সেঙ্গারের বিরুদ্ধে। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তারপর থেকেই তিনি জেলে। এরই মধ্যে ২৮ জুলাই গাড়ি দুর্ঘটনায় জখম হন নির্যাতিতা। মৃত্যু হয় তাঁর ২ আত্মীয়ের। নির্যাতিতা প্রাণে বেঁচে গেলেও বর্তমানে তিনি দিল্লির এইমসে চিকিৎসাধীন। নির্যাতিতার পরিবারের অভিযোগ– এটা দুর্ঘটনা নয়। পরিকল্পনামাফিক দুর্ঘটনা ঘটিয়ে নির্যাতিতাকে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে। আসল সত্য জানতে তদন্তভার যায় সিবিআই-এর হাতে। প্রায় ২ মাস ধরে তদন্ত করে সিবিআই একটি চার্জশিট জমা দেয়। এই গাড়ি দুর্ঘটনাকাণ্ডে ৯ অভিযুক্তর মধ্যে ১ জন ছিলেন মনোজ সিং। 




একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only