মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

তালিকায় নাম ধরে ধরে সাংগঠনিক বৈঠকে ঢুকতে দেওয়া হল নেতাদের



চিন্ময় ভট্টাচার্য

মঙ্গলবার বাইপাসের ধারে তৃণমূল ভবনে দলের সাংগঠনিক বৈঠকে তালিকায় নাম ধরে প্রবেশ করতে দেওয়া হল জেলার নেতাদের। ধীরে ধীরে প্রবেশ করতে দেওয়ায় প্রায়ই ভবনের সামনে কর্মীদের লম্বা লাইন তৈরি হয়ে যাচ্ছিল। লাইন কিছুটা ছোট হলেই ফের তৈরি হয়ে যাচ্ছিল নতুন করে লাইন। বেলা ১টা থেকেই উত্তর পঞ্চান্নগ্রামে তৃণমূল ভবনের সামনে কার্যত এমনটাই চলছিল।

বেলা তিনটের পর সাপের মতো এঁকেবেঁকে চলা দলীয় নেতা-কর্মীদের সেই  ভিড় কিছুটা পাতলা হয়। সব মিলিয়ে সাড়ে সাতশো প্রতিনিধি। এই সাংগঠনিক বৈঠক ঘিরে এদিন দুপুর থেকেই তৃণমূল ভবন চত্বর পুলিশে ছয়লাপ করে দেওয়া হয়েছিল। ভবনের সামনে বাইপাস দিয়ে ছুটে চলা গাড়ির চলাচলও এদিন নিয়ন্ত্রণ করেন পুলিশকর্মীরা।

তৃণমূল সূত্রে খবর, সামনেই দলনেত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়ের জেলা সফর শুরু হচ্ছে। একের পর এক জেলায় তাঁর সফর করার কথা। দলনেত্রীর সেই সফরকে আরও বেশি করে সাংগঠনিক কাজে ব্যবহারের জন্য এই পর্যালোচনা বৈঠক ডাকা হয়েছে। দলের এই সাংগঠনিক বৈঠকে ব্লক, শহর এবং জেলা সভাপতিরা উপস্থিত ছিলেন। বৈঠকে আসার কথা থাকলেও, শেষ পর্যন্ত আর আসেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের তরফে অভিষেক বন্দ্যোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সীরাই কর্মীদের পার্টি ক্লাস নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only