বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

ময়দান ছেড়ে এবার সিনেপর্দায় হরভজন সিং ও ইরফান পাঠান

অনেক সময় দেখা যায়, খেলোয়াড়ের বয়স বাড়লে কিংবা অবসর নিলে রাজনীতিতে কেরিয়ার শুরু করেন। কিন্তু এবার সবাইকে চমকে ভারতের প্রাক্তন দুই ক্রিকেট খেলোয়াড় যোগ দিচ্ছেন সিনেমাতে। ভারতীয় ক্রিকেট দলের দুই মহাতারকা ইরফান পাঠান ও হরভজন সিং দু’জনেই এবার নামতে চলেছেন বড়পর্দায়। কলিউডের জনপ্রিয় পরিচালকের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন ইরফান পাঠান। সিনেমার নাম ‘বিক্রম ৫৮’।

সিনেমাটি পরিচালনা করবেন অজয় গানমুত্থু। অন্যদিকে, ভারতের স্পিনার হরভজন সিং অভিনয় করতে চলেছেন সানথানামের সিনেমাতে। সিনেমার নাম ‘দিক্কিলোনা’। অর্থাৎ ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকা এবার বড়পর্দায় নিজেদের অভিনয়ের ঝাঁঝ দেখাবেন। 

ইরফান পাঠানের সিনেমাটি তাঁর কেরিয়ারের অন্যতম সেরা সিনেমা হতে চলেছে বলে জানা গিয়েছে। মুখ্য চরিত্রে কলিউডে ডেবিউ করছেন ইরফান পাঠান। ভারত এবং বিদেশের বেশিরভাগ জায়গায় শ্যুটিং করতে দেখা যাবে ইরফানকে। পাশাপাশি তাঁর সিনেমাতে সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর রহমান।

চেন্নাইতে অপরিচিত মুখ হরভজন সিং ও ইরফান পাঠান। দু’জনেই সেখানকার স্থানীয় আইপিএল টিম চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়। গতকাল এই খুশির খবর নিজেই টু্ট করে জানিয়েছেন হরভজন সিং। সিনেমার পরিচালক শুভেচ্ছাও জানিয়েছেন ইরফান পাঠানকে। এই সিনেমাতে অনুরাগ কাশ্যপকেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে। আগামী মাস থেকেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only