শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

মোবাইলে মগ্ন ডিউটিরত নার্স, শ্বাসকস্টে মারা গেল রোগী


পুবের কলম, মঙ্গলকোট: শনিবার সকালে রোগী মৃত্যুকে ঘিরে তীব্র চাঞ্চল্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে।কর্তব্যরত নার্সের গাফিলতির জন্য রোগী মৃত্যু বলে অভিযোগ উঠেছে দুর্গাপুর মহকুমা হাসপাতালের বিরুদ্ধে।মৃত রোগীর নাম মমতা ঘোষ(২৯),   দুর্গাপুর শহরের কাদারোডের বাসিন্দা। অভিযুক্ত নার্সের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে রোগীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে হাসপাতালের মেডিকেল অফিসারের কাছে। এই ঘটনায় উত্তেজনা দুর্গাপুর মহকুমা হাসপাতাল।

উল্লেখ্যগত বৃহস্পতিবার শ্বাসকষ্টজনিত অসুস্থতার জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি হয় মমতা ঘোষ। শনিবার অর্থাৎ আজ সকালে বাথরুম করতে গিয়ে শ্বাসকষ্টের জন্য অসুস্থ হয়ে পড়েন। রোগিনীর মেয়ে পিয়া ঘোষ কর্তব্যরত নার্সদের কাছে গিয়ে মায়ের হঠাৎ অসুস্থতার কথা জানালে, অক্সিজেন সিলিন্ডারের মুখোশ মায়ের নাকের উপর লাগিয়ে দিতে বলে কর্তব্যরত নার্স।

এরপরেই মোবাইল ফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। ঠিক এইরকম পরিস্থিতিতে হাসপাতালের বেডে মৃত্যু হয় মমতা ঘোষের।পরিবারের অভিযোগ, কর্তব্যরত নার্সের গাফিলতির কারণে রোগীর মৃত্যু হয়েছে। দুর্গাপুর মহকুমা হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ইন্দ্রজিৎ মাঝির কাছে পুরো ঘটনার লিখিত অভিযোগ জানানো হয় নিহতের পরিবারের পক্ষে। অভিযুক্ত নার্সের বিরুদ্ধে পরিবারের তরফ থেকে বিক্ষোভ দেখানো হয় হাসপাতালে মধ্যে। পরে স্থানীয় থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে থাকে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only