শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

মনমোহনকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য অমিত শাহের

মোদির থেকে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং অনেক বেশি বিদেশ সফর করেছেন বলে বৃহস্পতিবার বিঁধলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিষয়টি নিয়ে কংগ্রেসের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানালেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অভিযোগ, হিংসার কারণেই এই সমস্ত কথা বলে কংগ্রেস। অমিত শাহ বলেন, মোদি যেখানেই যান, হাজারো মানুষ বিমানবন্দরে উপস্থিত থেকে মোদি-মোদি রব তোলেন। এতে কংগ্রেসের পেটব্যাথা হয়, এবং তারা বলে, কেন মোদি এত ঘোরেন। এরপরেই গতমাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাউস্টন সফরের প্রসঙ্গ তুলে ধরেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এতেই প্রমাণ হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-এর সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তুলনা টেনে অমিত শাহ বলেন, মনমোহনজী একটি কাগজে লেখা থেকে বক্তৃতা দিতেন, যেটি তাঁকে দিতেন ম্যাডাম। একবার তিনি মালয়েশিয়াতে গিয়ে রাশিয়ার বক্তৃতাটি করেন৷ 
২৭ সেপ্টেম্বর ছিল বিশ্ব পর্যটন দিবস, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিমানে ওঠা এবং নামার ছবি ট্যুইট করে কংগ্রেস। তাতে ক্যাপশন ছিল, “শুভ বিশ্ব পর্যটন দিবস”।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘনঘন বিদেশযাত্রা নিয়ে বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে  অন্যান্য  বিরোধীরা। যদিও বিজেপির থেকে দাবি করা হয়, প্রধানমন্ত্রীর সুদক্ষ কূটনীতি ভারতের আন্তর্জাতিক খ্যাতি বাড়িয়েছে এবং বিনিয়োগের বন্যা এনেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only