মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

বন্ধুর হাতে বন্ধু খুন বাদুড়িয়ায়

পুবের কলম প্রতিবেদক, বসিরহাট: বন্ধুকে খুনের অভিযোগ উঠল আরেক বন্ধুর বিরুদ্ধে। বাদুড়িয়া থানার দক্ষিণ শেরপুর এর ঘটনা । সোমবার সন্ধ্যেবেলায় দক্ষিণ শেরপুরে বাসিন্দা আব্বাসউদ্দিন মন্ডল তার বন্ধু বাপি মন্ডলকে ফোনে করে বাড়িতে ডাকেন। তারপর এক জায়গায় মদের আসর বসায় তারা। পর্যাপ্ত পরিমাণে মদ খাইয়ে বাপিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে আব্বাসউদ্দিন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে।  বাপি মন্ডলের বাড়ি বাগুইআটি থানা এলাকায়।পেশায় কসাই। সেই সূত্রে বাপির সঙ্গে আব্বাস উদ্দিনের পরিচয় দীর্ঘদিন। একসঙ্গে ওঠা-বসা ছাড়াও একাধিকবার ফোনে কথাবার্তা হয়েছে দু'জনের। দুই বন্ধু বিভিন্ন জায়গায় গিয়ে একদিকে ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে আলাপচারিতা করত।

কিন্তু খুনের পিছনের কারণ নিয়ে রহস্য দানা বেঁধেছে। ঠিক কী কারণে খুন। বাপিকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করা হল সেবিষয় ধন্দে রয়েছে পুলিশ। ব্যবসা সংক্রান্ত বিবাদ, নাকি কোন ত্রিকোণ প্রেমের গল্প,না অবৈধ সম্পর্ক রয়েছে এর পিছনে এই খুনের পিছনে তৃতীয় ব্যক্তির নাম আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। 

শুধুমাত্র মদ খাওয়াকে কেন্দ্র করে বিবাদ থেকে খুন কিনা তাও তদন্ত শুরু করেছে বাদুড়িয়া থানার পুলিশ।  অভিযুক্ত আব্বাস উদ্দিন মন্ডলকে পুলিশ মঙ্গলবার ভোররাতে নিজের বাড়ি থেকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। দক্ষিণ শেরপুর গ্রাম থেকে বাপির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রথমে বাদুড়িয়া (রুদ্রপুর) গ্রামীণ  হাসপাতালে পরে বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only