মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯

পোশাক খুলতে রাজি না হলে, নিজেই ছিঁড়ে দিতেন বিজেপি নেতা চিন্ময়ানন্দ

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ নির্যাতিতার। নির্যাতনের শিকার  তরুণী নিজের পোশাক খুলতে রাজি না হলে, তাঁর পোশাককে ছিঁড়ে দিতেন বিজেপি নেতা চিন্ময়ানন্দ। এমনই অভিযোগ নির্যাতিতা তরুণীর।

স্নানের নগ্ন দৃশ্য দেখিয়ে ব্ল্যাকমেল করে ধর্ষণ। চিন্ময়ানন্দের বিরুদ্ধে এমনই অভিযোগ করেন বছর ২৩-এর আইনের এক ছাত্রী। বিশেষ তদন্তকারীদের জিজ্ঞাসাবাদে এবার আরও বিস্ফোরক অভিযোগ করলেন নির্যাতিতা। সরকারি আইনজীবী অনুজ সিং-এর দাবি, জিজ্ঞাসাবাদে তরুণী অভিযোগ করেন– নিজের পোশাক খুলতে  রাজি না হলে তাঁর পোশাককে ছিঁড়ে দিতেন বিজেপি নেতা চিন্ময়ানন্দ। এর জন্য চিন্মায়ানন্দর বিরুদ্ধে আইপিসি সেকশন ৩৫৪ডি– ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।  

সিট  যে রিপোর্ট জমা দিয়েছে, তাতে আরও বলা হয়েছে। ‘দিব্য ধাম’-এ যে ওই তরুণী আসতেন– তা স্বীকার করে নিয়েছেন অভিযুক্তের নিরাপত্তা রক্ষী সহ ৪জন। নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়েছে। সিট জানিয়েছে, নির্যাতিতা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, আশ্রমের একটি ঘরে বারবার তাঁকে ধর্ষণ করতেন চিন্ময়ানন্দ। সরকারি আইনজীবী বলেন, এমন অনেক দিক আছে যার ফলে নির্যাতিতার অভিযোগকে গুরুত্ব দেওয়া হচ্ছে। আইনজীবীর প্রশ্ন– নির্যাতিতা একজন ছাত্রী। তা সত্ত্বেও কেন তাঁকে বারবার আশ্রমে ডাকা হত?

তরুণীর অভিযোগের ভিত্তিতে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে গ্রেফতার করা হলেও– পাল্টা ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ ওঠে নির্যাতিতার বিরুদ্ধে। যার ফলে কারাগারে যেতে হয়েছে খোদ অভিযোগকারিণীকেই। পুলিশ জানিয়েছে, ২টি অভিযোগেরই তদন্ত চলছে।  অন্যদিকে, অভিযুক্ত বিজেপি নেতার জামিনের আবেদন এদিন খারিজ করে দেয় শাহজাহানপুর জেলা আদালত। শুধু তাই নয়। জামিনের আবেদন খারিজ করা হয়েছে ওই তরুণীরও। 



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only