বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

এনআরসি আতঙ্কে মালবাজারের কৃষিজীবী যুবকের আত্মহত্যা

যুবকের শোকার্তো পরিবার 


পুবের কলম ডিজিটাল ওয়েব ডেস্ক : এনআরসি আতঙ্কে ফের আত্মহত্যার ঘটনা প্রকাশ্যে এসেছে। জলপাইগুড়ির মালবাজারের রাজাডাঙার উত্তর বারোঘরিয়া গ্রামের বাসিন্দা দেবারু মুহাম্মদ (৩৫) নামে এক কৃষিজীবী যুবক আজ বুধবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে। আজ সকালে নিম গাছে গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। তাঁর মৃতদেহের কাছ থেকে পুলিশ তাঁর ভোটার ও আধার কার্ড উদ্ধার করেছে। 

মালবাজারের বিধায়ক বুলুচিক বড়াইক বলেন,  ‘এনআরসি আতঙ্কেই আত্মহত্যা  করেছেন ওই ব্যক্তি। এর জন্য দায়ী বিজেপি সরকার। বিজেপি মানুষের মধ্যে এনআরসি আতঙ্ক ঢুকিয়ে দিচ্ছে। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কখনই এই রাজ্যে এনআরসি হতে দেবেন না। সেজন্য বারবার বলছি কেউ আতঙ্কিত হবেন না।’

মহকুমা শাসক দেবাশিষ চক্রবর্তী বলেন, ‘দেবারুর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ওই ব্যক্তি এনআরসি নাকি অন্য কোনও কারণে আত্মহত্যা করেছেন তা খতিয়ে দেখা হচ্ছে।’

মৃত যুবকের পরিবারের দাবি, কয়েক দিন ধরে দেবারু এনআরসি আতঙ্কে ভুগছিলেন। তাঁর আধার কার্ড ও ভোটার কার্ডের মধ্যে তথ্য মিলছিল না। এনিয়ে তিনি আতঙ্কে ছিলেন। এমনকি নানা আশঙ্কায় খাওয়াদাওয়া পর্যন্ত ছেড়ে দিয়েছিলেন।

মৃতের স্ত্রী আনজু বেগম বলেন, বুধবার সকালে নদীর ধারে নিম গাছে তাঁকে ঝুলে থাকতে দেখেন স্থানীয়রা। তখনই জানতে পারি ও আত্মহত্যা করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only