সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯

সৌরভ গঙ্গোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা



চিন্ময় ভট্টাচার্য

আগামী ২৩ অক্টোবর, ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদের দায়িত্ব গ্রহণ করতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হতে চলায় সৌরভকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিনন্দন জানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করেছেন, 'সর্বসম্মতিক্রমে বিসিসিআই সভাপতি নির্বাচিত হওয়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে আন্তরিক অভিনন্দন জানাই। আপনার জন্য শুভেচ্ছা রইল। আপনি ভারত এবং বাংলাকে গর্বিত করেছেন। সিএবি সভাপতি হিসেবে আপনার জন্য আমরা গর্বিত। নতুন ইনিংসের দিকে তাকিয়ে আছি।'

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতোই সৌরভ গঙ্গোপাধ্যায়কে অভিনন্দন জানিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষও। এদিন তিনি বলেন, 'বোর্ডের শীর্ষপদে একজন বাঙালি বসছেন। এটা বাংলার মানুষের কাছে সুখবর। বাঙালি হিসেবে চাইব, সৌরভ গঙ্গোপাধ্যায় বোর্ডের প্রেসিডেন্ট হয়ে ভারতীয় ক্রিকেটের আরও উন্নতি ঘটাবেন।' রাজ্য বিজেপিতে দিলীপ ঘোষের পাশাপাশি, মুকুল রায়ও অভিনন্দন জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সূত্রের খবর, মুকুল রায় সৌরভকে ফুলের তোড়া পাঠিয়েছেন।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় বেশ কিছুদিন ধরেই ক্রিকেট প্রশাসনের সঙ্গে যুক্ত। তিনি সিএবির দায়িত্ব সামলেছেন। এবার রাজ্য সংস্থার সীমা ছাড়িয়ে জাতীয় ক্রিকেট সংস্থার দায়িত্বভার গ্রহণ করতে চলেছেন। সৌরভই প্রথম কোনও প্রাক্তন জাতীয় অধিনায়ক, যিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে বসবেন। মঙ্গলবার তাঁর কলকাতায় ফেরার কথা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only