মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

সন্তানকে সুস্থ করে বাড়ি ফিরে যাওয়ার আগে কৃতজ্ঞতা জানাতে মেয়রের দফতরে পরিবার



নবজাতককে কোলে নিয়ে ফিরহাদ হাকিম--ছবি সন্দীপ সাহা

সুস্থ হয়ে ওঠা পুত্র সন্তানকে নিয়ে মেয়রের দফতরে কৃতজ্ঞতা জানাতে গেলেন ঘটক দম্পতি। গত ২৪ আগস্ট পুত্র সন্তান জন্ম দিয়ে ছিলেন বীবভূমের সাইথিয়ার বাসিন্দা অর্পিতা ঘটক।কিন্তু সেই নবজাতকের ফুসফুসে সমস্যা থাকায় চিন্তার অন্ত ছিল না ঘটক পরিবারে।

চিকিৎসকরা বলেন দিয়ে ছিলেন দ্রুত চিকিৎসা না করালে, বাঁচবে না ওই দুধের শিশুর প্রাণ। তাই, সন্তানকে নিয়ে তাঁরা কলকাতায় চলে আসেন। সদ্যোজাতকে ভর্তি করান বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে ওই শিশুর সার্জারি হয়।ওই হাসপাতালের খরচ মেটানোর ছিল না ঘটক পরিবারের।

ঠিক তখনই পরিত্রাণে পেতে ' টক টু মেয়র ' হেল্প-লাইনে ফোন করেন অর্পিতার ননদ মৌসুমি ঘটক।পরিবারের এমন এক কঠিন সময়ে ঘটক পরিবারের পাশে দাঁড়ান কলকাতার মেয়র তথা পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।সবকিছু জানার পর সমস্ত খরচ মেটানোর দায়িত্ব তিনি নিজের কাঁধে নেন।

মঙ্গলবার সুস্থ সন্তানকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার আগে ফিরহাদ হাকিমের সঙ্গে দেখা করেন ঘটক দম্পতি। তাকে অভিবাদন জানান। সদ্যোজাতকে সুস্থ অবস্থায় দেখে পরিবারের সঙ্গে খুশি মেয়রও। তিনি ওই সদ্যোজাতকে কোলে নেন এবং বলেন, অনেক কাজের মধ্যে এটা এক অন্য আনন্দ।  




একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only