বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯

এন আর সি আতঙ্কে স্বামী আত্মঘাতী হয়েছে, অভিযোগ স্ত্রীর

পুবের কলম প্রতিবেদক,নদিয়া: বাড়ির কাছে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, তার নাম আবদুল রশিদ মণ্ডল(৪৭)। তার বাড়ি ধানতলা থানার রাজাপুর এলাকায়। বুধবার সকালে গাছে তাকে ঝুলতে দেখে এলাকার মানুষ। মৃতদেহ রানাঘাট মহকুমা হাসপাতালে ময়না তদন্ত করা হয়েছে।

মৃত রশিদের স্ত্রী চায়না মণ্ডল বলেন, “এন আর সি নিয়ে আতঙ্কে ছিল আমরা স্বামী। একটা আধার কার্ড ছাড়া আর কিছুই ছিল না। মাঝে মাঝেই সে বলত, আমাকে ধরে নিয়ে যাবে। আমি কি করব। বিজেপি নেতারা এন আর সি বিভিন্ন কথা বলত।তাড়াবার কথা বলত। আমার মনে হয় এজন্য সে আত্মহত্যা করেছে।”

পুলিশ সুত্রে জানানো হয়েছে, ওই যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। এব্যাপারে কেউ কোন অভিযোগ করে নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানানো হয়েছে, রানাঘাট ২ নম্বর ব্লকের রঘুনাথপুর হিজুলি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের রাজাপুরে তার বাড়ি। স্ত্রী ছাড়াও বাড়িতে রয়েছে দুই ছেলে। তাদের একজনের বয়স ১২ বছর। অপরজনের বয়স আট বছর। তিনি পেশায় একজন দিনমজুর। রাতে কোন সময় ঘর থেকে বেরিয়ে গিয়েছে, তা বাড়ির কেউ বলতে পারছে না। পরদিন সকালে বাড়ি থেকে খানিকটা দূরে তাকে ঝুলতে দেখা গিয়েছে।

রানাঘাট ২ নম্বরের বিডিও খোকন বর্মন বলেন, “এন আর সি আতঙ্কে কেউ আত্মহত্যা করেছে বলে আমার জানা নেই। এব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি।”

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only