মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

কমলেশ হত্যায় গ্রেফতার ক্রিস্টান ধর্মযাজক

কমলেশ তিওয়ারি হত্যাকাণ্ডে এবার গ্রেফতার এক খ্রিষ্টান যাজক। মঙ্গলবার বেরেলি থেকে তাকে গ্রেফতার করে অ্যান্টি-টেরোরিজম স্কোয়াড (এটিএস)।হিন্দু সমাজপার্টির সভাপতি কমলেশ তিওয়ারিকে খুনের অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে ৬জন। যদিও নিহতের ছেলে এনআইএ তদন্তের দাবি জানিয়েছেন। কারণ রাজ্য প্রশাসনের ওপর তাদের আস্থা নেই। 

কমলেশ হত্যাকাণ্ডে এবার এটিএস গ্রেফতার করল এক খ্রিষ্টানযাজককে। ধৃত ওই যাজককে জিজ্ঞাসাবাদের জন্য লখনউ নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর– ধৃত যাজকের সঙ্গে যোগাযোগ ছিল কমলেশের খুনিদের। ধৃত ২ দুষ্কূতী আসফাক হুসেন ও মইনুদ্দিন পাঠান বেরেলিতে গিয়ে দেখা করে ওই যাজকের সঙ্গে। কমলেশ হত্যাকাণ্ডে এখনও পর্যন্ত ৭জনকে গ্রেফতার করল পুলিশ। তদন্তকারী আধিকারিকদের সূত্রে খবর– দুষ্কূতীরা গত বৃহস্পতিবার অর্থাৎ খুনের ঠিক আগের দিন সড়কপথে কানপুর থেকে লখনউ যায়।  খুনের পরও ১ ঘণ্টা ছিল তারা উত্তরপ্রদেশেই। 

তবে নিহত কমলেশের ছেলে সত্যম তিওয়ারির দাবি, হত্যাকাণ্ডের কিনারার জন্য এনআইএ তদন্ত হোক। কারণ প্রশাসনরে ওপর আস্থা নেই তাঁদের। সত্যমের আরও অভিযোগ, যাদের গ্রেফতার করা হয়েছে, তারা প্রকৃত দোষী নাকি নির্দোষ কাউকে দোষী সাজানো হয়েছে, সে নিয়ে সন্দেহ রয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only