শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

কুরিয়ার বক্সে লাইটের পরিবর্তে বিশাল সাপ!






 পুবের কলম ওয়েব ডেস্ক:

কুরিয়ারে আসা বিভিন্ন জিনিস পাল্টে যাওয়ার খবর আমরা প্রায় সময়ই পেয়ে থাকি। মোবাইলের পরিবর্তে ছেঁড়া কাগজ, এক জিনিসের নামে অন্য কিছু পেয়ে থাকি। এমন প্রতারণা প্রায় সময়ই ঘটে থাকে।
তাই বলে কুরিয়ারে সাপ! হ্যাঁ এমনটাই ঘটেছে ভারতের ব্যাঙ্গালুরু শহরের একটি ইলেকট্রিক দোকানে। সেখানে দিল্লি থেকে কুরিয়ারে আসা হ্যালোজেন লাইটের একটি পার্সেল বক্সে জীবিত সাপ পাঠানো হয়েছে।
টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, বেঙ্গালুরুর কেম্পেগৌড়া রোডে হেলেশন ল্যাম্পস নামে একটি বৈদ্যুতিক দোকানে দিল্লি থেকে লাইটের একটি পার্সেল আসে। সেটি খুলতে যায় ওই দোকানের এক কর্মচারী। সেখানে আলাদা একটি বক্স দেখে কর্মচারীরা ভেবেছিল- লাইটের সঙ্গে খেলনা পাঠানো হয়েছে।
পরে সেটি খুলতে গিয়ে কর্মচারীদের চোখ ছানাবড়া। তারা দেখে, সেখানে একটি দুই ফুট দৈর্ঘের একটি সাপ। সাপটি জীবিত ও পার্সেলের মধ্যে চলাচল করছে। পরে খবর পেয়ে সাপুরে এসে সাপটি ধরে নিয়ে যায়।
ওই দোকানের কর্মচারী গোবিন্দ টাইমস অব ইন্ডিয়াকে জানান, শুক্রবার দিল্লি থেকে পার্সেলটি আসে। ওই পার্সেলে বৈদ্যুতিক বাল্ব আসার কথা। শনিবার সকালে সেটি খুলতে গিয়ে তার মধ্যে আরও বক্স পাওয়া যায়। সেই বক্সে সাপটি ছিল।
তবে সাপটি ওই বাক্সে কীভাবে ঢুকল তা জানাতে পারেননি তিনি।
এর আগে গত আগস্ট মাসে ভারতের উরিষ্যা রাজ্যেও একই ঘটনা ঘটেছিল। সেখানে এক দোকানদার কিছু জিনিসে অর্ডার দিয়েছিল। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পার্সেলে জিনিষগুলি আসে। কিন্তু পার্সেল খুলতেই  বেরিয়ে এসেছিল পাঁচ ফুট দৈর্ঘের কোবরা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only