শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

পুলিশের ভুঁড়ি কমাতে স্মার্টওয়াচ নজরদারি!


পুবের কলম, মেদিনীপুর: বেড়ে যাচ্ছে ভুঁড়ি। চোর পাকড়াও করতে এমন 'আনফিট' স্বাস্থ্য চলবে না। ভুঁড়ি ও ওজন বেড়ে যাওয়া পুলিশকর্মীদের স্বাস্থ্যের হিসেব নিকেশ রাখতে স্মার্টওয়াচ এখন হাতিয়ার। তাই কর্মীদের মধ্যে স্মার্টওয়াচ বিতরণ করল মেদিনীপুর জেলা পুলিশ।  

এই স্মার্ট গ্যাজেটের মাধ্যমে ওজন দিনে কতটা পরিশ্রম করে নিজের শরীরের মেদ ঝরাতে পারলেন তা নিজেই পরখ করতে পারবেন পুলিশকর্মীরা। পুলিশ সুপার দীনেশ কুমার বলেছেন,  পুলিশের মধ্যে যাদের শরীর স্থুল হয়ে পড়ে তাদের বিরুদ্ধে অনেক সময়ই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়ে থাকে। কিন্তু তাদের নতুন করে সুযোগ করে দেওয়ার জন্য ওই স্মার্টওয়াচ দেওয়া হচ্ছে। ওই মেশিন তাদের সহায়ক হবে। প্রত্যেকেই নিজেকে ফিট রাখার জন্য পরিশ্রম করুন, ব্যায়াম করুন। আমরা মাসে মাসে তাদের ঘড়িগুলি পরীক্ষা করে বুঝতে পারব তাদের কতটা উন্নতি হয়েছে। অনুকূল ফলাফল দেখলে তাদের পুরস্কৃতও করা হবে।

এদিন ৬০ জনকে এধরনের স্মার্ট ওয়াচ প্রদান করা হয় এক অনুষ্ঠানের মাধ্যমে। শুক্রবার জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে হাজির ছিলেন আইজি পশ্চিমাঞ্চল রাজীব কুমার, ডিআইজি বর্ধমান রেঞ্জ ভরতলাল মীনা, ডিআইজি মেদিনীপুর রেঞ্জ সুকেশ জৈন, পুলিশ সুপার দীনেশ কুমার প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only