বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

পাকিস্তানকে বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলার হুঁশিয়ারি দিলেন কেন্দ্রীয় মন্ত্রী নিত্যানন্দ



পুবের কলম ডিজিটাল ওয়েব ডেস্ক :  কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বিজেপি নেতা নিত্যানন্দ রাই বলেছেন, পাকিস্তান যদি ভারতের উপর পারমাণবিক আক্রমণ চালায় তবে আমরা পাকিস্তানকে বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলা হবে। গতকাল (মঙ্গলবার) বিহারের সমস্তিপুরে এক নির্বাচনি সমাবেশে ভাষণ দেওয়ার সময় তিনি ওই মন্তব্য করেন।

তিনি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর উদ্দেশ্যে বলেন, উনি বলছেন যে,  লোকেরা যখন কর্মসংস্থান চায়, তখন প্রধানমন্ত্রী তাদেরকে চাঁদ দেখান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারত চাঁদে পৌঁছেছে। কিন্তু আপনারা ৭০ বছর ধরে দারিদ্র্য দূরীকরণের স্লোগান দিয়েছিলেন। দারিদ্র্য দূর হয়েছে কী?

নিত্যানন্দ রাই বলেন, ‘জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহার করা কেন্দ্রীয় মোদি সরকারের এক বিপ্লবী ও ঐতিহাসিক সিদ্ধান্ত। কারণ ৩৭০ ধারা দেশের জন্য এক কলঙ্ক হিসেবে ছিল। এরফলে সন্ত্রাসবাদকে নিয়ন্ত্রণে আনা হয়েছে। সন্ত্রাসীরা নিহত হচ্ছে।’

তাঁর দাবি, প্রত্যেক ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। সীমান্ত সুরক্ষার গ্যারান্টি বেড়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের উন্নয়নের জন্য দিনরাত কাজ করছেন। ন্যায়বিচারসহ দেশে দ্রুত উন্নয়ন হচ্ছে।মন্ত্রী নিত্যানন্দ রাই ২০২২ সালের মধ্যে সকলকে পাকা বাড়ি দেয়ার বিষয়ে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে বলেন, দেশের কোনও ব্যক্তিই পাকা বাড়ি ছাড়া বাস করবেন না।

বিহারের সমস্তিপুর লোকসভা আসনসহ পাঁচটি বিধানসভা আসনের উপনির্বাচন হবে আগামী ২১ অক্টোবর। ফল ঘোষণা হবে ২৪ অক্টোবর।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only