বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯

উপনির্বাচন পাখির চোখ, দিলীপকে টেক্কা দিতেই মাঠে প্রদীপ


পুবের কলম ওয়েব ডেস্ক, খড়গপুর: খড়গপুর বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী হিসেবে মমতা বন্দোপাধ্যায় ঘোষণা করেছেন বর্তমান তৃণমূলের পুর প্রধান প্রদীপ সরকার এর নাম। খড়গপুর পুরসভার প্রধান হিসেবে কর্মরত রয়েছেন প্রদীপ সরকার। খড়গপুর বিধানসভা এলাকাতে পরিচিত মুখ, এবং দীর্ঘদিনের তৃণমূলের সক্রিয় কর্মী। খড়গপুর পুর প্রধান হিসেবে ভালো কাজের নজির রয়েছে তাঁর।

বিধায়ক হিসেবে দিলীপ ঘোষ খড়গপুর সদর বিধানসভা এলাকায় জয়লাভ করার পর শুভেন্দু অধিকারী বহুবার বৈঠক করেছেন পুনরুদ্ধার করার জন্য।পশ্চিম মেদিনীপুর জেলার পর্যবেক্ষক হিসেবে দলের দায়িত্ব পেয়ে খড়গপুর বিধানসভা ও কেশিয়াড়িকে পাখির চোখ করে ঘুটি সাজিয়েছিলেন শুভেন্দু অধিকারী।

সেই ছক অনুসারে এই সমস্ত জল্পনা শেষ করে বৃহস্পতিবার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রদীপ সরকার এর নাম তৃণমূলের প্রার্থী হিসেবে ঘোষণা করেন। এদিন প্রদীপ সরকার বলেন-" দলের নির্দেশ মত পুরপ্রধান পদে আমি সক্রিয় ভূমিকা পালন করেছি। পুনরায় দল আমাকে বিধানসভার টিকিট দিয়েছে। সেই নির্দেশ মতো আমি প্রচার শুরু করলাম। আমি মানুষের কাছে শুধু এটাই জানাবো-দিলীপ ঘোষকে বিধায়ক হিসেবে নির্বাচিত করার পর কি প্রাপ্তি হয়েছে?

তিনি আরও বলেন, খড়গপুর শহরের সবথেকে বড় সমস্যা রেলওয়ে এলাকার অনুন্নয়ন, সংস্করণ। এই সমস্যার সমাধান করার প্রতিশ্রুতি দিয়েই বিধানসভাতে মানুষের ভোট পেয়েছিলেন বিজেপি প্রার্থী। কিন্তু তিনি রেলমন্ত্রীকে নিয়ে এসে বড় বড় কথা বলা ছাড়া আজ পর্যন্ত তেমন কোনো পদক্ষেপই নিতে পারলেন না। রেল শহরে কোনরকম উন্নয়নমূলক পদক্ষেপে তাকে দেখা যায়নি। সাংসদ নির্বাচিত হওয়ার পরেই বা কি করেছেন মানুষ দেখুক।

অন্যদিকে আমি পুরপ্রধান হিসেবে নির্বাচিত হওয়ার পর পুর এলাকায় কি কি উন্নয়ন করেছি তার দৃষ্টান্তও তুলে ধরব মানুষের কাছে। মানুষকে সিদ্ধান্ত নিতে বলবো কোনটা চান ।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only