শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯

কমলেশ তিওয়ারি হত্যার ঘটনায় নয়া মোড়, বিজেপি নেতার হাত থাকার দাবি পরিবারের

 কলম ডিজিটাল ওয়েব ডেস্ক :  উত্তর প্রদেশে হিন্দু সমাজ পার্টির নেতা কমলেশ তিওয়ারি হত্যার ঘটনায় নতুন মোড় প্রকাশ্যে এসেছে। নিহত কমলেশ তিওয়ারির পরিবার এক বিজেপি নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনেছেন। কমলেশ তিওয়ারির মা অভিযোগ করেছেন যে রাম জানকী মন্দির মামলার কারণে তার ছেলেকে টার্গেট করা হয়েছে।
তিনি স্থানীয় নেতা শিব কুমার গুপ্তার নাম উল্লেখ করে বলেন যে, তিনি একজন মাফিয়া। এরআগে কমলেশ তিওয়ারির ছেলেও জাতীয় তদন্ত সংস্থা এনআইএর মাধ্যমে ওই হত্যাকাণ্ডের তদন্তের আবেদন করেন এবং প্রশাসনের উপরে তাঁদের আস্থা নেই বলেও সাফ জানিয়েছেন।
কমলেশ তিওয়ারির ছেলে সত্যম তিওয়ারি বলেছেন, তিনি জানেন না যে যারা ধরা পড়েছে তারা তাদের বাবাকে হত্যা করেছে, না নিরীহ মানুষদের ফাঁসানো হচ্ছে।   সত্যম তিওয়ারি বলেন, যদি ওই লোকেরাই আসল অপরাধী হয় এবং তাদের বিরুদ্ধে  কোনও ভিডিও প্রমাণ থাকে তাহলে এর তদন্ত এনআইএ দিয়ে করা উচিত। বর্তমান প্রশাসনের উপরে তাঁর কোনও আস্থা নেই বলেও সত্যম তিওয়ারি জানান। 
শুক্রবার হিন্দু সমাজ পার্টির নেতা কমলেশ তিওয়ারিকে তাঁর দফতরে ঢুকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে অজ্ঞাত দুর্বৃত্তরা। সিসিটিভি ফুটেজে তিনজনের ছবি ধরা পড়লেও কমেলেশের কাছে দু’জন সাক্ষাত করতে এসেছিল। পুলিশ ওই ঘটনার তদন্তে নেমে কয়েকজনকে গ্রেফতার করলেও নিহত কমলেশের পরিবার তাতে বিশেষ সন্তুষ্ট নয় বরং ওই হত্যার পিছনে এক বিজেপি নেতার হাত থাকার দাবি তোলায় বিষয়টিতে নয়া মোড় নিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only